১৩ আগস্ট ২০২০

নাটোরে করোনা উপসর্গে বৃদ্ধার মৃত্যু, সৎকার করলেন ইউএনও

নাটোরে করোনা উপসর্গে বৃদ্ধার মৃত্যু, সৎকার করলেন ইউএনও - প্রতীকী
24tkt

নাটোরে করোনা আক্রান্ত হয়ে এক বৃদ্ধার (৭৫) মৃত্যুর পর স্বজনরা এগিয়ে না আসায় সৎকারের দায়িত্ব নিয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম। বৃহস্পতিবার শহরের কাপুড়িয়াপট্রি এলাকায় তার সৎকার করা হয়।

জানা যায়, বেশ কয়েকদিন ধরে ওই বৃদ্ধা ডায়াবেটিস ও শ্বাস কষ্টে ভুগছিলেন। এর আগের তার পরিবারের তিন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হন। ওই সময় থেকে তিনি বাসায় হোম কোয়ারেন্টাইনে ছিলেন। বৃহস্পতিবার বিকালে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। এরআগে পরিবারের সদস্যরা করোনায় আক্রান্ত হওয়ার পর রোববার তারও নমুনা সংগ্রহ করা হয়। নমুনার প্রতিবেদন আসার আগেই তার মৃত্যু হয়।

উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই বৃদ্ধার নমুনা সংগ্রহ করা হয়েছে।


আরো সংবাদ

অর্থবছরের প্রথম মাসে রাজস্ব আদায়ে ধস চার পুলিশ ও তিন সাক্ষীর সাত দিনের রিমান্ড আদেশ ব্যাঙ্গালুরুতে মহানবী সা:কে অবমাননার প্রতিবাদে বিক্ষোভ পুলিশের গুলিতে নিহত ৩ সাত মেগা প্রকল্পে ২৭ হাজার কোটি টাকা দিচ্ছে জাপান সাড়ে চার মাস পর হাইকোর্টে নিয়মিত বিচার কার্যক্রম শুরু দেশে মৃতের সংখ্যা সাড়ে তিন হাজার ছাড়াল রাশিয়ার ভ্যাকসিনের কার্যকারিতায় সংশয় কাতার থেকে ফিরেছেন ৪১৩ বাংলাদেশী বৈরুত বিস্ফোরণের পর রাসায়নিক পণ্য নিয়ে নড়েচড়ে বসেছে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ বুলেটিন বন্ধ হলে স্বাস্থ্যবিধি মানতে অনীহা দেখা দিতে পারে : কাদের করোনা ভ্যাকসিন কেনার সিদ্ধান্ত আগামী সপ্তাহে

সকল