২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মেয়ে ধর্ষণের দায়ে বাবা, কিশোরী ধর্ষণের দায়ে বৃদ্ধ গ্রেফতার

মেয়ে ধর্ষণের দায়ে বাবা, কিশোরী ধর্ষণের দায়ে বৃদ্ধ গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

সিরাজগঞ্জের বেলকুচিতে নিজের কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা মনিরল ইসলামকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২। অপরদিকে তাড়াশ উপজেলার এক শিশুকে ধর্ষণ চেষ্টার মামলায় আমজাদ হোসেন (৫০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাত ১০টার দিকে ঢাকার যাত্রাবাড়ি এবং সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মান্নান নগর এলাকায় পৃথক বিশেষ অভিযান চালিয়ে তাদের দু’জনকে আটক করা হয়।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১২ অধিনায়ক লেফট্যানেন্ট কর্ণেল পিএসসি মো: খাইরল ইসলাম এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

প্রেস বিফ্রিং তিনি জানান, সিরাজগঞ্জে গত ৮ মে তাড়াশের মান্নান নগর এলাকায় টাকার প্রলোভন দেখিয়ে ধর্ষণ চেষ্টা করে এক বৃদ্ধ। পরে শিশুর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে আমজাদ হোসেন দৌঁড়ে পালিয়ে যায়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে তাড়াশ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। তার প্রেক্ষিতে পালাতক আমজাদ হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে বেলকুচি উপজেলার হরিনাথপুর চর গ্রামের পনের বছর বয়সী কিশোরী কন্যাকে প্রায় এক বছর যাবৎ তার পাষাণ্ড পিতা মনিরুল বিভিন্ন ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি দেখিয়ে ধর্ষণ করে আসছিল। কিশোরী তার বাবার নির্মম অত্যাচার সহ্য করতে না পেরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে ২৭ জুন বেলকুচি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পালাতক আসামি পাষণ্ড বাবা মনিরুলকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement