২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নাটোরে করোনা উপসর্গে মৃত্যু, সৎকারের দায়িত্ব নিলেন ইউএনও

নাটোরে করোনা উপসর্গে মৃত্যু, সৎকারের দায়িত্ব নিলেন ইউএনও - প্রতীকী

নাটোরে করোনা উপসর্গ নিয়ে বিধান কুমার সরকার (৪৭) নামে এক ব্যক্তির মৃত্যুর পর স্বজনরা এগিয়ে না আসায় সৎকারের দায়িত্ব নিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। মঙ্গলবার মামার বাড়িতে তার মৃত্যু হলে পরদিন বুধবার রাজশাহী থেকে স্বেচ্ছাসেবক এনে লাশ সৎকারের ব্যবস্থা করেন।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত আটটার দিকে নাটোর শহরের তেবাড়িয়া ইউনিয়নের জংলি এলাকায় মামা কার্তিক দাসের বাড়িতে বেড়াতে আসেন কুমার সরকার। তিনি জ্বর ও সর্দিতে ভুলছিলেন। রাতে খাবার শেষে ঘুমিয়ে পড়লে সকালে বাড়ির লোকজন তাকে মৃত অবস্থায় দেখতে পায়। করোনা উপসর্গ থাকায় স্বজনরা কেউ সৎকারে রাজি না হলে নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম তার সৎকারের দায়িত্ব নেন। পরে রাজশাহী থেকে স্বেচ্ছাসেবক এনে তার সৎকার করা হয়। মৃত বিধান সরকার নওগাঁ জেলার রানীনগর এলাকার দুলাল সরকারের ছেলে।

উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া কার্ত্তিক সরকারের বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
নাটোরে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের

সকল