১৪ জুলাই ২০২০

বগুড়ায় রক্তমাখা পোশাকসহ যুবলীগ নেতা খুনের ২ আসামি গ্রেফতার

গ্রেফতার চাঁন ও বাপ্পা এবং ইনসেটে উদ্ধারকৃত চাকু - ছবি : নয়া দিগন্ত

বগুড়ায় দিনদুপুরে যুবলীগ নেতা আবু তালেবকে গলা কেটে হত্যার সাথে জড়িত দুই সন্ত্রাসীকে রক্তমাখা পোশাকসহ গ্রেফতার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি চাকু উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন, এজাহারভুক্ত আসামি বগুড়া সদরের আকাশতারা গ্রামের আফসার প্রামানিকের ছেলে চাঁন মিয়া (২১) ও একই এলাকার কাইয়ুম প্রামাণিকের ছেলে বাপ্পারাজ ওরফে বাপ্পা (২৪)।

শুক্রবার রাতে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেন।

সনাতন চক্রবর্তী জানান, বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এমরান মাহমুদ তুহিনের নেতৃত্বে পুলিশের একটি দল শুক্রবার রাতে শহরের বারপুর এলাকা থেকে রক্তমাখা পোশাক পরিহিত অবস্থায় আসামিদের গ্রেফতার করে।

হত্যাকাণ্ডের পর থেকে পালিয়ে বেড়ানোর কারণে আসামিরা পোশাক পরিবর্তন করতে পারেনি বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে এবং তাদের দেখানো স্থান থেকে চাকু উদ্ধার করা হয় বলে জানান তিনি। জিজ্ঞাসাবাদে আসামিরা পুলিশকে জানান, হত্যাকাণ্ডে ফিরোজ ওরফে ফোকরা নামে আরো একজন জড়িত।

উল্লেখ্য, গত ১৪ জুন দুপুর দেড়টার দিকে সাবগ্রাম বন্দর যুবলীগের সাধারণ সম্পাদক আবু তালেবকে (৩৫) শহরের আকাশতারা জুট মিলের সামনে প্রকাশ্যে নৃশংসভাবে গলা কেটে হত্যা করা হয়। পরদিন নিহত তালেবের স্ত্রী রোখসানা বাদী হয়ে বগুড়া সদর থানায় গ্রেফতারকৃত দুইজন ও ফিরোজের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭-৮ জনের নামে হত্যা মামলা দায়ের করেন।


আরো সংবাদ