২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু

-

বগুড়া জেলার চারটি উপজেলায় পৃথক বজ্রপাতে চারজনের মুত্যু হয়েছে। এসময় আরো আহত হয়েছে তিনজন। ঘটনাগুলো ঘটেছে গতকাল বৃহস্পতিবার।

বগুড়ার সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ আল আমিন জানান, সারিয়াকান্দিতে বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে যমুনা নদীর কুড়িপাড়া চরে বজ্রপাতে লেবু মিয়া (৩২) নামে একজন নিহত হয়েছে। তিনি পৌর এলাকার হিন্দুকান্দি গ্রামের বুলু প্রামানিকের পুত্র। তিনি দুপুরে কুড়িপাড়া চর থেকে বাড়িতে আসার জন্য যমুনার তীরে নৌকার জন্য অপেক্ষমাণ থাকা অবস্থায় বজ্রপাতে মারা যান।

কাহালু উপজেলার মালঞ্চা ইউনিয়নের এরুইল বাজারে বজ্রপাতে মোকলেছার রহমান (৫৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তিনজন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার বেলা সোয়া ৩টায় কাহালুর এরুইল মধ্যাপাড়ার মৃত কছিমুদ্দিনের পুত্র মোকলেছার বাড়ির পাশের এরুইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর ধান বস্তায় ভরছিলেন। এসময় হঠাৎ করে বৃষ্টির সাথে বজ্রপাত শুরু হলে ঘটনাস্থলেই মোকলেছার মারা যান এবং এরুইল মধ্যাপাড়া মোহসিনের পুত্র রায়হান (৩৫), একই গ্রামের হাসান আলী (৪০) ও এরুইল বাজারের ব্যবসায়ী মো: মামুন (৩২) আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যায়।

ধুনট উপজেলার গোপালনগর গ্রামের দেরাজ উদ্দিন সরকারের পুত্র ইউনিয়ন বিএনপি নেতা আব্দুস সালাম (৪৫) গরু নিয় বাড়ি ফেরার পথে রাস্তায় বজ্রপাতে মারা যান।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করেছেন।

শাজাহানপুর উপজেলারখরনা ইউনিয়নের হরিণগাড়ী গ্রামের মফিজ উদ্দিনের পুত্র নূরুল ইসলাম (৪০) রাস্তায় বজ্রপাতে মারা গেছেন বলে জানিয়েছেন থানা পুলিশ।


আরো সংবাদ



premium cement