২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সিংড়ায় ইয়াবাসহ যুবলীগ নেতা আটক

সিংড়ায় ইয়াবাসহ আটক হওয়া যুবলীগ নেতা আশিক - নয়া দিগন্ত

নাটরের সিংড়ায় উপজেলা যুবলীগ নেতা আবুল বাশার ওরফে আশিককে ১৯৫ পিচ ইয়াবাসহ আটক করেছে র‌্যাব। পরে তাকে থানায় হস্তান্তর করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে সিংড়া পৌর শহরের পাড়া জয়নগর এলাকা থাকে তাকে আটক করা হয়।

আটক আবুল বাশার ওরফে আশিক সিংড়া উপজেলার ইটালী ইউনিয়নের সাতপুকুরিয়া গ্রামের আওয়ামী লীগ কর্মী আহসান হাবীবের ছেলে ও উপজেলা যুবলীগের সমাজ কল্যাণ সম্পাদক বলে জানা গেছে।

জানা যায়, আটকের পর বৃহস্পতিবার দিবাগত রাতে মাদক আইনে মামলা দিয়ে তাকে সিংড়া থানায় হস্তান্তর করেছে র‌্যাব-১২ এর একটি দল।

সিংড়া থানার ওসি (তদন্ত) সেলিম রেজা বলেন, এক যুবলীগ নেতাকে র‌্যাব-১২ এর একটি দল আটক করে ১৯৫ পিচ ইয়াবাসহ থানায় হস্তান্তর করেছে।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল