২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ২ জন ও উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু

২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ৪২জন
- প্রতীকী ছবি

বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো একজনের মৃত্যু হয়েছে। তিনি বৃহস্পতিবার করোনা উপসর্গ নিয়ে বগুড়া করোনা আইসোলেশন কেন্দ্রে মারা যাওয়ার পর রাতে করোনা পজিটিভ রিপোর্ট আসে। তাকে করোনায় মৃত হিসেবে দাফন করেছে কোয়ান্টাম ফাউন্ডেশন।

বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া করোনা আইসোলেশন কেন্দ্র মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা: শফিক আমিন কাজল।

মৃত ব্যক্তি বগুড়া শহরের নিশিন্দারা শৈলার পাড়ার বাসিন্দা এবং একটি ওষুধ প্রস্তুতকারক প্রতিষ্ঠানের এরিয়া ম্যানেজার ছিলেন।

এনিয়ে বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন দুজন এবং উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে আরো ১১ জনের।

হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার মারা যাওয়া ওই ব্যক্তি গত বুধবার করোনার উপসর্গ নিয়ে তিনি বগুড়ার টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে তিনি বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় মারা যান। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। রাতে তার নমুনা পরীক্ষার ফলাফলে পজিটিভ আসে। বৃহস্পতিবার বিকেলেই কোয়ান্টাম ফাউন্ডেশনের উদ্যোগে শহরের নিশিন্দারা শৈলার পাড়ায় তাকে দাফন করা হয়।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা: শফিক আমিন জানান, বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত দুইজন ও করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন আরো ১১ জন। মৃত অপরজন হলেন সাবেক এমপি ও আওয়ামী লীগ নেত্রী বেগম কামরুন্নাহার পুতুল।

এদিকে, বৃহস্পতিবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও টিএমএসএস মেডিকেল কলেজ ল্যাবে ২০৫টি নমুনা পরীক্ষায় ৪২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এর মধ্যে বগুড়া সদরে ২৮জন, শেরপুরে আটজন, গাবতলী ও ধুনটে দুজন করে এবং শাজাহানপুর ও কাহালুতে একজন করে।

সরকারি হিসেবে, এ নিয়ে বগুড়ায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৫১৭ জন। এর মধ্যে মারা গেছেন দুজন, সুস্থ হয়েছেন ৩৫ জন।


আরো সংবাদ



premium cement