২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নওগাঁ সিভিল সার্জনসহ আরো ১৪জন করোনায় আক্রান্ত

নওগাঁ সিভিল সার্জনসহ আরো ১৪জন করোনায় আক্রান্ত - প্রতীকী

নওগাঁয় গত ২৪ ঘণ্টায় ৫ বছরের এক শিশু ও ডেপুটি সিভিল সার্জনসহ নতুন করে ১৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। বুধবার রাতে সিভিল সার্জন ডা. আ.ম. আখতারুজ্জামান আলাল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান নতুন করে আক্রান্তদের মধ্যে নওগাঁর ডেপুটি সিভিল সার্জনসহ সদর উপজেলায় ৮ জন, মহাদেবপুর উপজেলার সরস্বতীপুর গ্রামের ৫ বছরের এক শিশু, বদলগাছি উপজেলায় ১জন, ধামইরহাট উপজেলায় ১জন, পত্মীতলা উপজেলায় ১জন ও মান্দা উপজেলায় ২জন।

তিনি আরো জানান ৫ বছরের ওই শিশুটি পরিবারের অন্য করোনাভাইরাসে আক্রান্ত সদস্যদের স্পর্শে আক্রান্ত হয়। জেলায় এ পর্যন্ত ২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। এখন পর্যন্ত জেলায় মোট ১৪৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা

সকল