১০ জুলাই ২০২০

সিরাজগঞ্জে দ্রুতগামী বাসের ধাক্কায় মেয়েসহ স্বামী-স্ত্রী নিহত

-

বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সরিষাকোল কবরস্থানের কাছে মঙ্গলবার সন্ধ্যায় বাস চাপায় শিশু কন্যাসহ স্বামী ও স্ত্রী নিহত হয়েছেন।

নিহতরা হলেন- কাঞ্চুসূত্রধর (৪৩), তার স্ত্রী আন্নারানীসূত্রধর (৩৫) ও তাদের শিশু কন্যা সীমা (৭)। নিহতদের বাড়ি উপজেলার সরিষাকান্দি গ্রামে।

এ ঘটনায় আহত হয়েছে নিহতদের কাঞ্চুসূত্রধরের ছেলে শুভসূত্রধর (১৬) ও অটো-ভ্যানচালক।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, কাঞ্চুসূত্রধর আত্মীয় বাড়ি উল্লাপাড়া থেকে পরিবার সাথে নিয়ে একটি অটো-ভ্যান যোগে বাড়ি ফিরছিলেন। সন্ধ্যা ৭টার দিকে অটো-ভ্যানটি মহাসড়কের সরিষাকোল কবরস্থানের কাছে পৌঁছালে পাবনা থেকে ঢাকাগামী সরকার ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস সজোরে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই আন্নারাণীসূত্রধর মারা যান।

তিনি জানান, আশংকাজনক অবস্থায় কাঞ্চুসূত্রধর, সিমাসূত্রধর ও শুভসূত্রধরকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে কাঞ্চুসূত্রধর ও তার শিশু কন্যা সীমা মারা যায়।

শুভসূত্রধর ও ভ্যানচালক স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

ভারতে এবার ধর্ষণের শিকার গরু! সিসিটিভি ফুটেজ দেখে শিহরিত মালিক নোয়াখালীতে ২৪ ঘণ্টায় করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৪০ জন শ্রীলঙ্কায় ২০২১-এর জুনে হতে পারে এ বছরের বাতিল এশিয়া কাপ ঈদুল আযহার পর বাড়তে পারে করোনার সংক্রমণ, আশঙ্কা বিশেষজ্ঞদের নারী নির্যাতনের অভিযোগ ওঠার পরে সিউলের মেয়রের আত্মহত্যা আনন্দবাজারের ভিত্তিহীন সংবাদের কড়া প্রতিবাদ বিজিবি’র বগুড়ার শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ হিরো স্টাইলে প্রেমিকাকে প্রোপোজ করতে গিয়ে ধড়াম করে আছাড়! (ভিডিও) করোনাকালে ১২০০ লাশ দাফন করেছে ইফা মুসলমানদের লাশ পুড়িয়ে ফেলতে বাধ্য করে শ্রীলঙ্কা ধর্মীয় অনুভুতিতে আঘাত করছে : মুফতী ফয়জুল শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড়

সকল