২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কর্মবিরতির হুমকি দিয়ে তাড়াশ হাসপাতালে সংবাদ সম্মেলন

কর্মবিরতির হুমকি দিয়ে তাড়াশ হাসপাতালে সংবাদ সম্মেলন -

সিরাজগঞ্জের তাড়াশ হাসপাতালের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও কর্মচারীদের ওপর ঠিকাদারের লোকজনের সন্ত্রাসী হামলা প্রতিবাদে গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও কর্মচারীরা।

মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জামাল মিঞা শোভন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ২৬ মে আমি হাসপাতালে ভর্তিকৃত রোগীদের খাবার সঠিক দেয়া হচ্ছে কিনা তা দেখার জন্য রান্না ঘরে গেলে হঠাৎ করে কোন কিছু বুঝে উঠার আগেই পথ্য সরবরাহকারী প্রতিষ্ঠান মেসার্স রাজ্জাক এন্টারপ্রাইজের সন্ত্রাসী বাহিনী গোলাম মোস্তফা সিদ্দিকুর রহমান বাহাদুর ও শহিদুল সোহেল ওরফে মাসুদ রান্না ঘরের কাঠখড়ি দিয়ে মারপিট শুরু করে।

ওই দিনই ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে তাড়াশ থানায় মামলা করা হয়।

অথচ এক সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ সন্ত্রাসীদের গ্রেফতার করছে না। তাই প্রশাসনের কাছে জোর দাবি জানাই সন্ত্রীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসার জন্য।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য বলেন, ২ জুন থেকে প্রতিদিন কালোব্যাজ ধারণ, আগামী ৬ জুন থেকে ৭ জুন সকাল ১০টা থেকে একঘণ্টা কলম বিরতি পালন করবেন। এই সময়ের মধ্যে আসামী গ্রেফতার না হলে ৮ জুন থেকে সকল কর্মকর্তা ও কর্মচারী মিলে হাসপাতালে কর্মবিরতি পালন করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মিজানুর রহমান, ডা. আব্দুর রাজ্জাক, ডা. রুমন খান, ডা. উম্মে হাবিবা রুপাসহ সকল কর্মকর্তা ও কর্মচারীরা।


আরো সংবাদ



premium cement
সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না

সকল