২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাণীনগরে ভটভটির চাপায় মহিলা নিহত

রাণীনগরে ভটভটির চাপায় মহিলা নিহত - ফাইল ছবি

নওগাঁর রাণীনগরে মাছ বোঝাই ভটভটির চাপায় আনোয়ারা বিবি (৪৬) নামে এক মহিলা নিহত হয়েছে। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত আনোয়ারা স্থল বড়বড়িয়া গ্রামের আবুল হোসেনের স্ত্রী।

স্থানীয় সুত্রে জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে আনোয়ারা বিবি রাস্তার পাশে হাঁস চড়াতে যান। রাস্তা পাড় হওয়ার সময় একডালার দিকে থেকে মাছ বোঝাই একটি ভটভটি এসে আনোয়ারা বিবিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি ইন্তেকাল করেন।

বিষয়টি নিশ্চিত করে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা

সকল