২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গোবিন্দগঞ্জে করোনা উপসর্গে যুবকের মৃত্যু

গোবিন্দগঞ্জে করোনা উপসর্গে যুবকের মৃত্যু -

গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক যুবক (২৭) মত্যুবরণ করেছেন। সোমবার সাড়ে সকাল ১০টার দিকে সিলেট থেকে আসার মৃত্যু হয় তার।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ওই যুবক গত চার বছর থেকে সিলেটে প্রাণ-আরএফএল কোম্পানিতে চাকরি করে আসছিলেন। করোনা মহামারির কারণে সারাদেশে লকডাউনের প্রেক্ষিতে তিনিও ওই সময় বাড়িতে চলে আসেন। কিছুদিন বাড়ি থাকার পর এপ্রিলের প্রথম সপ্তাহে তিনি সিলেটে গিয়ে আবার কাজে যোগ দেন।

গত তিন দিন আগে সুমন প্রচণ্ড গলাব্যথা নিয়ে অসুস্থ হয়ে পডেন। খবর পেয়ে গত রোববার সুমনের স্ত্রী ও তার বাবা সিলেট যান। সেখান থেকে অসুস্থ সুমনকে নিয়ে রোববার রাতে মাইক্রোবাসযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে সোমবার সকাল সাড়ে দশটার দিকে সিরাজগঞ্জ এলাকায় পৌঁছুলে প্রণ্ড শ্বাসকষ্ট নিয়ে তিনি মারা যান।

গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান বলেন, খবর পেয়ে সুমনের মৃতদেহ সরাসরি গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। করোনা উপসর্গে তার মৃত্যু হওয়ায় থেকে করোনা পরীক্ষার জন্য লাশ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। এদিন বিকেলে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মীদের উপস্থিতিতে তার গ্রামের বাড়িতে শেষকৃত্য সম্পন্ন করা হয়।


আরো সংবাদ



premium cement
চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ফুলবাড়ীতে বৃষ্টি চেয়ে ইসতিসকার নামাজ

সকল