২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাণীনগরে ব্যবসায়ী রুঞ্জু হত্যা মামলার আসামি গ্রেফতার

-

নওগাঁর রাণীনগরে আলোচিত ব্যবসায়ী রুঞ্জু হত্যা মামলার একমাত্র এজাহারকৃত আসামি বাদশা মাঝিকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার তাকে আদালতে সোর্পদ করা হয়েছে। বাদশা উপজেলার রাতোয়াল ন্যাড়া পাড়া গ্রামের মকলেছুর রহমানের ছেলে।

জানা যায়, গত বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার রাতোয়াল গ্রামের আল হাজ শুকবর আলী মণ্ডলের ছেলে ব্যবসায়ী রুঞ্জু মণ্ডলের গোয়াল ঘরের টিনের চালা কেটে বাসার রান্না ঘরে প্রবেশ করেন। অভিনব কৌশলে হামলাকারী মুখোশধারী পানির মটর চালু করেন। এ সময় রুঞ্জু মণ্ডল মটর বন্ধ করতে দরজা খোলা মাত্রই ধারালো অস্ত্র দিয়ে এ্যালোপাথারী কুপিয়ে ক্ষত-বিক্ষত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান রুঞ্জু।

এ ঘটনায় রুঞ্জু মণ্ডলের স্ত্রী দুলালী বিবি গত শুক্রবার রাতে গ্রেফতার বাদশাকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে থানা পুলিশ রোববার রাতে তাকে গ্রেফতার করে।

মামলার তদন্ত কর্মকর্তা রাণীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) তারিকুল ইসলাম জানান, মামলার একমাত্র এজাহারনামীয় আসামি বাদশাকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমাণ্ডের আবেদন করে আদালতে সোর্পদ করা হয়েছে। তবে কী কারণে এমন হত্যাকাণ্ডের ঘটনা ঘটলো তা খতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে

সকল