১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় সরকারী চাল আত্মসাত করায় আ’লীগ নেতাকে দল থেকে অব্যাহতি

বগুড়ায় সরকারী চাল আত্মসাত করায় আ’লীগ নেতাকে দল থেকে অব্যাহতি - সংগৃহীত

বগুড়ার কাহালু উপজেলার বীরকেদার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি টিএম ছানাউল্লাহ ঝিলুকে সংগঠন থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। শনিবার সরকারী চাল আত্মসাতের অভিযোগ ও দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করায় তাকে দল থেকে অব্যাহতি দেয়া হয় বিবৃতিতে জানিয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

বিবৃতিতে তারা আরো জানান, তাকে সংগঠন থেকে বহিস্কারের জন্য কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নিকট সুপারিশ প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে সংশ্লিষ্ট দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

এরআগের খাদ্য বিভাগের ডিলার ও আওয়ামীলীগ নেতা সানাউল্লাহ তালুকদার ঝিলু তার কাজিপাড়াস্থ গুদামে খাদ্যবান্ধব কর্মসুচির আওতাধিন ১০ টাকা কেজি দরের ৫০ কেজি ওজনের ৪১ বস্তা চাল দরিদ্রদের কাছে বিক্রি না করে গুদামে মজুত করে রাখেন। এরপর সুযোগ বুঝে ইদের আগের দিন রোববার ভোরে কালোবাজারে ওই ৪১ বস্তা চাল বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাবার সময় জনতা আটক করে।
এরপর কাহালু থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে চালগুলো জব্দ থরে থানা হেফাজতে নেয়। এ ঘটনায় ডিলার সানা উল্লাহ তালুকদার ঝিলুর বিরুদ্ধে পুলিশ মামলা দায়ের করে। জব্দকরা চাল থানা হেফাজতে নেয়া হয়েছে। তবে আসামী ঝিলুকে ঘটনার ৭ দিনেও গ্রেফতার করতে পারেনি পুলিশ।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল