১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নাটোরে করোনা উপসর্গ নিয়ে গৃহবধূর মৃত্যু

-

নাটোরে করোনা উপসর্গ নিয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নাটোর আধুনিক সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর রাতে তার মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে রুমা বেগমকে নাটোর আধুনিক সদর হাসপাতালে আনা হয়। তার গায়ে জ্বর ও শ্বাসকষ্ট ছিল। এছাড়া তিনি ডায়াবেটিকসে আক্রান্ত ছিলেন। ইমারজেন্সির কর্তব্যরত চিকিৎসক এ অবস্থা দেখে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কিন্তু রোগীর স্বজনরা রাজশাহী নিয়ে যেতে অপারগতা প্রকাশ করে। এ অবস্থায় তাকে নাটোর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

নাটোর হাসপাতালের আবাসিক চিকিৎসক মঞ্জুর রহমান জানান, রোগীকে অক্সিজেন, নেবুলাইজারসহ অন্যান্য চিকিৎসা দেয়া অবস্থায় ভোর রাতে তার মৃত্যু হয়। তিনি বলেন, তার করোনা হয়েছিল কি না পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে, রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা সম্ভব নয়। তবে রোগীর স্বজনদের স্বাস্থ্যবিধি মেনে দাফনের নির্দেশ দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান হলেন বিচারপতি আশফাকুল ইসলাম পাবনায় ১২ ট্রাক ভারতীয় চিনি জব্দ, আটক ২৩ শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর

সকল