২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ধুনটে স্পিরিট পানে দুই যুবকের মৃত্যুর ঘটনায় হোমিও চিকিৎসক আটক

ধুনটে স্পিরিট পানে দুই যুবকের মৃত্যুর ঘটনায় হোমিও চিকিৎসক আটক - নয়া দিগন্ত

বগুড়ার ধুনট উপজেলায় রেকটিফাইড স্পিরিট পানে দুই যুবকের মৃত্যু ও আরো দুই জন অসুস্থ হওয়ার ঘটনায় আশরাফুল ইসলাম লালমিয়া (৫১) নামে এক হোমিও চিকিৎসককে আটক করেছে পুলিশ। শুক্রবার উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঈশ্বরঘাট গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। ওই চিকিৎসক ঈশ্বরঘাট গ্রামের সৈয়দ আলী ফকিরের ছেলে।

পুলিশ জানায়, গত বুধবার ঈশ্বরঘাট গ্রামের আব্দুর রশিদের ছেলে মাংস ব্যবসায়ী আল-আমিন (৩৫), একই গ্রামের আজিবর রহমানের ছেলে গার্মেন্টস শ্রমিক আব্দুল আলিম (৩০), মৃত মেজাদ প্রামানিকের ছেলে রেজাউল করিম (৩২) ও হাঁসখালি গ্রামের মোজাম প্রামানিকের ছেলে লালন মিয়া (৩২) স্থানীয় হোমিও চিকিৎসক আশরাফুল ইসলাম লালমিয়ার দোকান থেকে ৩ বোতল রেকটিফাইড স্পিরিট কিনে পান করে। এরপর বাড়ি যাওয়ার পর তারা সবাই অসুস্থ হয়ে পড়ে। একপর্যায়ে ওই দিন বিকেল ৫টায় আল-আমিন নিজ বাড়িতে এবং আব্দুল আলিম বৃহস্পতিবার ভোর ৫টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এছাড়া মদ্যপানে অসুস্থ রেজাউল করিম ও লালন মিয়া স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে সুস্থ হয়। এ ঘটনায় শুক্রবার সকালে পুলিশ অভিযান চালিয়ে ঈশ্বরঘাট গ্রামের হোমিও চিকিৎসক আশরাফুল ইসলাম লালমিয়াকে গ্রেফতার করে। পুলিশ তার বাড়ি থেকে ২৮ বোতল রেকটিফাইড স্পিরিট উদ্ধার করেছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, মদ্যপানে দুই যুবকের মৃত্যুর ঘটনায় এসআই আকবর আলী বাদী হয়ে মামলা দায়ের করেছেন এবং স্থানীয় এক হোমিও চিকিৎসককে গ্রেফতার করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল