২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

নওগাঁয় ট্রাক-ট্রলির সংঘর্ষে দুই ভাই নিহত

-

নওগাঁর পত্নীতলায় ট্রাক-ট্রলির সংঘর্ষে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে পত্নীতলা-সাপাহার সড়কের ঘড়াইল নামকস্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, চকমমিন গ্রামের মৃত এজাহার আলীর ছেলে মাহাবুব (৪২) ও আনোয়ার হোসেন (৪০)।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার জানান, দুই ভাই ট্রলিতে করে ধান নিয়ে বিক্রির উদ্দেশ্যে পাশের বাজারে যাচ্ছিলেন। নওগাঁ থেকে সাপাহারগামী একটি ট্রাক পেছন থেকে তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। তবে ট্রাকটিকে জব্দ করা সম্ভব হয়নি। ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

থাইল্যান্ডে জরুরি অবস্থা প্রত্যাহার ডিবি পরিচয়ে ব্যাংক পরিচালকের ২৮ লাখ টাকা ছিনতাই প্রধানমন্ত্রীর সময়োপযোগী পদক্ষেপে গার্মেন্টসসহ সব শিল্প সেক্টর ভাল অবস্থায় রয়েছে : শ্রম প্রতিমন্ত্রী পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে ক্ষুব্ধ সিলেটের টেলিভিশন সাংবাদিকরা বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা চাইতে ঢাবির সেই অধ্যাপককে নোটিশ রুহুল আমিন গাজীকে গ্রেফতারে বিএনপির নিন্দা গাজীপুরে গার্মেন্টসকর্মী গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু হাসপাতালকে দালালমুক্ত রাখার নির্দেশ প্রতিমন্ত্রীর আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবি, নিখোঁজ ২ ফ্রিজে রাখা এক বছরের পুরনো নুডলস খেয়ে ৯ জনের মৃত্যু

সকল