১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

যমুনায় নৌকাডুবি : আরো ২ লাশ উদ্ধার

-

যমুনা নদীতে নৌকাডুবির ঘটনায় সিরাজগঞ্জের চৌহালী উপজেলার উত্তর খাষকাউলিয়া ও কাঠালিয়া চর এলাকা থেকে শুক্রবার দুপুরের দিকে আরো দুটি লাশ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে একজন বেলকুচি উপজেলার পারসগুনা গ্রামের দিনমুজুর সাইদুল ইসলাম (৬০) ও অপরজন অজ্ঞাত (৪০)। এ নিয়ে গত ৪ দিনে মোট ১২টি লাশ উদ্ধার করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে চৌহালী থানার ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, শুক্রবার দুপুরের দিকে এলাকাবাসির সহায়তায় থানা ও নৌ পুলিশের একটি দল যমুনা নদী থেকে ভাসমান লাশ দুটি উদ্ধার করে পাড়ে নিয়ে আসে। এর মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অপরজনের পরিচয় শনাক্ত করা যায়নি। এই দুজনসহ এ পর্যন্ত মোট ১২টি লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনো চারজন নিখোঁজ রয়েছেন।

উল্লেখ্য, ২৬ মে এনায়েতপুর নৌকাঘাট থেকে ইব্রাহিম মাঝির যাত্রীবোঁঝাই শ্যালো ইঞ্জিনচালিত একটি নৌকা চৌহালীর উদ্যেশে রওনা হয়। কিছুদূর যাবার পর স্থল চর এলাকায় যমুনায় প্রবল স্রোতের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এতে ঘটনাস্থলে বৃদ্ধ ও শিশুসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়। পরে একে একে আরো নয়টি লাশ ভেসে ওঠে। সব মিলে ১২টি মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনো নিখোঁজ রয়েছেন বেশ কয়েকজন যাত্রী।


আরো সংবাদ



premium cement
ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত

সকল