১৫ জুলাই ২০২০

টয়লেটে পড়ে যাওয়া মোবাইল তুলতে গিয়ে মা-ছেলের মৃত্যু

টয়লেটে পড়ে যাওয়া মোবাইল তুলতে গিয়ে মা-ছেলের মৃত্যু - ছবি : সংগৃহীত

রাজশাহীর দুর্গাপুর উপজেলার কয়ামাজমপুর গ্রামে মোবাইল ফোন তুলতে গিয়ে টয়লেটের হাউজে পড়ে মা-ছেলের মৃত্যু হয়েছে।

মৃতরা হলেন, কয়ামাজমপুর গ্রামের চায়ের দোকানদার কুদ্দুস পাইকের স্ত্রী ফিরোজা বেগম (৩৮) এবং তাদের ছেলে মো. রাসেল (১৬)। রাসেল কয়ামাজমপুর উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার ফল প্রর্থী।

স্থানীয়দের বরাত দিয়ে দুর্গাপুর থানার ওসি খুরশিদা বানু কণা জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাসেল তাদের পারিবারিক কাঁচা টয়লেটে যান। এসময় টয়লেটের হাউজে রাসেলের স্মার্ট ফোনটি পড়ে যায়। পরে প্যান সরিয়ে হাউজ থেকে মোবাইলটি উদ্ধার করতে গিয়ে হাউজের মধ্য পড়ে যায় সে। পরে ছেলেকে উদ্ধার করতে গিয়ে ফিরোজা বেগমও হাউজের মধ্যে পড়ে যান। এতে মা ও ছেলে দুইজনেরই মৃত্যু হয়। পরে স্থানীয় বাড়ির লোকজন টের পেয়ে হাউজ থেকে তাদের উদ্ধার করে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৫০)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৪৭৩৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪৭৩৩)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪৬৯)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪৪১২)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৭২)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৭৩৮)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী শাহজাহান সিরাজ আর নেই (৩৬০২)ইরানের চাবাহার রেলপ্রকল্প : ভারত আউট, চীন ইন (৩৫৩৪)