২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দর্শনার্থীদের ভিড়ে মুখরিত কাজিপুরে পর্যটন ও ইকোপার্ক

দর্শনার্থীদের ভিড়ে মুখরিত কাজিপুরে পর্যটন ও ইকোপার্ক -

ঈদের আনন্দ ভাগাভাগি করে একটু বিনোদন উপভোগ করার জন্য সোমবার ও মঙ্গলবার পর্যন্ত দেখা যায় ভ্রমণপিপাসুদের ভিড়। সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় যমুনা নদীর পাড়ে মেঘাইয়ে ও ঢেকুরিয়াতে শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী ইকোপার্ক এলাকায় মানুষের পদভারে মুখরিত হয়ে ওঠে পর্যটন ও ইকোপার্ক এলাকা। ঈদের দিন থেকেই লেগে আছে ভিড়। দ্বিতীয় পর্যন্ত কমতি ছিল না।

সিরাজগঞ্জ ও বগুড়া জেলার বিভিন্ন অঞ্চলের ভ্রমণপিপাসুরা সৌন্দর্য ও বিনোদনের জন্য চলে আসে পর্যটন কেন্দ্র ও ইকোপার্কে। অত্র অঞ্চলের অনেকেই এ পর্যটন কেন্দ্রে ও ইকোপার্কে ছুটে এসেছেন। পর্যটন কেন্দ্র ও ইকোপার্কের চারপাশজুড়েই রয়েছে ঘুরতে আসা মানুষের ভিড়। শিশু, তরুণ-তরুণী, মধ্য বয়স্ক ও বৃদ্ধ সববয়সী মানুষেরই দেখা মিলল এখানে। প্রকৃতির ধারণ করা স্নিগ্ধরূপ সবার চোখে-মুখেও দেখা যায় প্রশান্তির ছাপ। এমন মনোরম পরিবেশে কেউ ঘুরে বেড়াচ্ছেন, কেউবা বসে প্রিয়জনের সাথে সময় কাটাচ্ছেন।

পর্যটন ও ইকোপার্ক এলাকায় ঘুরতে আসা বগুড়ার শেরপুরের এক ব্যবসায়ী শাহাদৎ হোসেন। তিনি বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে এবার ভ্রমণপিপাসুদের বেশি ভিড় নেই।

কাজিপুর থানার অফিসার ইনচার্জ এ কে এম লুৎফর রহমান জানান, গত বছরের চেয়ে এবার ভ্রমণপিপাসুদের সংখ্যা কম।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সকল