১৫ জুলাই ২০২০

বগুড়ায় করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

বগুড়ায় করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু - প্রতীকী

বগুড়ায় মোহাম্মাদ আলী হাসপাতালের আইসোলেশন ইউনিটে করোনাভাইরাস আক্রান্ত হয়ে চিকিৎসাধিন অবস্থায় এক ব্যক্তি (৫৫) মারা গেছেন। সোমবার ভোরে তিনি মারা যান বলে জানিয়েছেন ওই হ্সাপাতালের আরএমও ডা. শফিক আমিন কাজল।

তিনি জানান, সরকারের নিয়মানুযায়ী তার সৎকারের ব্যবস্থা নেয়া হয়েছে। এ জন্য লাশ গ্রামে পাঠানো হয়েছে। তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের হরিনাবাগবাটি গ্রামের বাসিন্দা। গত শনিবার ভোর রাত ৪টার দিকে সর্দি কাশি ও হৃদরোগে আক্রান্ত হয়ে মোহাম্মাদ আলী হাসপাতালে ভর্তি হন তিনি।

সূত্র: ইউএনবি


আরো সংবাদ

রিজেন্টের এমডির তথ্যের ভিত্তিতেই সাহেদের অবস্থান জানতে পারে র‌্যাব সরকার আর শিক্ষিত বেকার তৈরি করতে চায় না: শিক্ষামন্ত্রী খুলনা বিশ্ববিদ্যালয়ে হ্যান্ড স্যানিটাইজার উৎপাদন শুরু শৈলকুপায় অটোমালিক জামাল সড়ক দুর্ঘটনায় নিহত খুলনা থেকে অপহৃত শিশু কুষ্টিয়া থেকে উদ্ধার সুবিধাভোগীরাই এরশাদের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিলেন : জিএম কাদের সারা দেশে প্রায় পৌনে দুই কোটি পরিবারকে ত্রাণ সহায়তা দেয়া হয়েছে স্বাস্থ্য সচিবের নির্দেশে রিজেন্টের সাথে চুক্তি হয় : স্বাস্থ্য মহাপরিচালক সাহেদকে গ্রেফতারের বিষয়ে যা জানালেন র‌্যাব ডিজি শেষ পর্যন্ত ধরা পড়তেই হবে : কাদের পোরশায় ডাসকো ফাউন্ডেশনের অরিয়েন্টেশন অনুষ্ঠিত

সকল