১৫ জুলাই ২০২০

পোরশায় ১৫ হাজার আমের চারা কেটে ফেলেছে দূর্বৃত্তরা

পোরশায় ১৫ হাজার আমের চারা কেটে ফেলেছে দূর্বৃত্তরা -

নওগাঁর পোরশায় এক কৃষকের নার্সারীর ১৫ হাজার আম্রপালি আমের চারা কেটে ফেলেছে দূর্বৃত্তরা। রোববার দিবাগত রাতে কে বা কারা আমের চারা গুলো কেটে ফেলে।

চারাগুলোর মালিক উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের জালুয়া ললাহপাড়া গ্রামের হবিবর রহমানের ছেলে হাবিবুল্লাহ্ জানান, তাদের গ্রামের উত্তর পাশে আখিঁরাল নামক স্থানে তার নিজ মালিকানাধীন এক বিঘা জমির উপর ২ বছর পূর্বে ১৫ হাজার আমের চারা রোপন করেন। এবছর কিছু চারা টেপ করা হয়েছিল এবং প্রায় ১২ হাজার চারা বিক্রি করার জন্য প্রস্তুত করা হয়েছিল। আবার চারাগুলো বিক্রির জন্য এক ব্যক্তির কাছ থেকে ৪০ হাজার টাকা অগ্রিম নেয়া হয়েছিল। কিন্তু রোববার দিবাগত রাতে কে বা কারা চারাগুলো কেটে ফেলে। এতে তিনি অসহায় হয়ে পড়েছেন। তিনি অগ্রিম নেয়া টাকা কিভাবে ফেরৎ দিবেন এ নিয়েও দিশেহারা হয়ে পড়েছেন।

হাবিবুল্লাহ আরও জানান, একই নার্সারিতে ৩ বছর বয়সের আরও প্রায় ২৫০টি আম্রপালি আম গাছ ছিল এবং গাছগুলোতে আম ছিল। সেগুলোও দূর্বৃত্তরা কেটে ফেলেছে। এতে তার প্রায় ৭ লক্ষ টাকার ক্ষতি হলো বলে জানান। এ ব্যাপারে থানায় অভিযোগ করবেন বলে তিনি জানান। এবিষয়ে পোরশা থানা অফিসার ইনচার্জ শাহিনুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ পর্যন্ত তার কাছে কেউ কোন অভিযোগ করেনি তবে অভিযোগ করলে ব্যবস্থা নেবেন বলে জানান।


আরো সংবাদ

দেশের প্রথম হেলিপোর্ট তৈরির কাজ চলছে করোনায় মারা গেলে পরিবার পাবে ১০ লাখ, একজনকে চাকরি : মমতা ওয়েব সিরিজের আপত্তিকর দৃশ্য ৭ দিনের মধ্যে সরানোর নির্দেশ হাইকোর্টের ৩২ বছরের বন্ধ্যাত্ব ঘোচাতে চায় ওয়েস্ট ইন্ডিজ কুমেকে করোনা উপসর্গে আরো ৪ জনের মৃত্যু নিজের মেয়ে হত্যার দায়ে কারাগারে থাকা নারীর আত্মহত্যা ইতালিতে ফিরে যাওয়া ১৫০ বাংলাদেশী করোনায় আক্রান্ত ঈদের আগে-পরে নয় দিন গণপরিবহন বন্ধের খবরটি সঠিক নয় কয়েকটি গণমাধ্যমে ছাত্রশিবিরকে জড়িয়ে বানোয়াট খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ সিংড়ায় বন্যা পরিস্থিতির অবনতি, সড়ক ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন সারিয়াকান্দিতে বন্যায় ফসলের ব্যাপক ক্ষতি

সকল

সাহেদের ভারতে পালানোর পথ রুখে দিলো কয়েকটি কুকুর (৫০৭৪২)মোটা হওয়ায় পালাতে পারলেন না সাহেদ (২৮২৫৭)বিমানকে ১ কোটি টাকা জরিমানা করেছে সৌদি আরব (১০৮১০)যে কারণে দুই দিনেও নেভেনি মার্কিন বিমানবাহী রণতরীর আগুন (৭২৫০)এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৬৭)ইরানের চাবাহার রেলপ্রকল্প : ভারত আউট, চীন ইন (৬৭৩০)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৬৪২৮)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৫৭৫৮)পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম নিউইয়র্কে খুন (৫২৮৮)আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট, কাতারের পক্ষে রায় (৫২১৩)