২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বোনাসের টাকা দিয়ে ঈদ সামগ্রী দিলেন পুলিশ কর্মকর্তা

বোনাসের টাকা দিয়ে ঈদ সামগ্রী দিলেন পুলিশ কর্মকর্তা - ছবি : সংগৃহীত

নওগাঁর রাণীনগরে ঈদ বোনাসের টাকা থেকে ৮০ জন হত দরিদ্র পরিবারে ঈদ সামগ্রী দিয়েছেন পুলিশ কর্মকর্তা মো. হাফিজুল ইসলাম। শুক্রবার ও শনিবার দুই দিনে বিভিন্ন এলাকার অসচ্ছল, দরিদ্র, মানুষদের তিনি এসব ঈদ সামগ্রী প্রদান করেন।

রাণীনগর উপজেলার একডালা অস্থায়ী পুলিশ ক্যাম্প এর ইনচার্জ এএসআই হাফিজুল ইসলাম তিনি দীর্ঘ দিন ধরে চাকুরীর সুবাদে এলাকাবাসীর সঙ্গে নিবির সম্পর্ক গড়ে ওঠে। চলতি ঈদুল ফিতরে বেতনের পাশা পাশি বোনাস পেয়েছেন তিনি। তিনি বলেন,প্রতি বছর বোনাসের টাকা থেকে পরিবারের সবার ঈদের পোষাক থেকে শুরু করে বিভিন্ন ঈদ কেন্দ্রীক চাহিদা পুরণ করা হয়। কিন্তু এবারের চিত্র ভিন্ন । সারাদেশে করোনা ভাইরাসে থমকে যায় মানুষের স্বাভাবিক জীবন।

কর্মহীন হয়ে পরে শ্রমজীবি ,খেটে খাওয়া,রিক্সা চালক,ভ্যান চালকসহ নানা শ্রেনী পেশার মানুষ। আয় রোজগারের পথ বন্ধ হয়ে যায়। এতে খাদ্য যোগান থেকে পরিবারের চাহিদা পূরণে হিমশিম খেতে হচ্ছে মানুষদের। সরকারের পাশাপাশি রাজনৈতিক, ব্যবসায়ী, সামাজিক ও বিভিন্ন এনজিও সংস্থা খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করছেন। করোনা ক্রান্তিকালে অসহায়দের কথা ভেবে নিজের ও পরবিার পরিজনদের পোষাক বা ঈদ কেনা কাটা না করে গরীব,অসহায়,দরিদ্র,ভ্যানচালকসহ একডালা ইউনিয়ন ও আশে পাশের কয়েকটি গ্রামের ৮০ জনকে লাচ্ছা,সিমাই,চিনি,বাদাম,কিচমিস,দুধসহ ঈদ সামগ্রী বিতরণ করেন। এএসআই হাফিজুল ইসলাম সিরাজ গঞ্জ জেলা সদরের চরমাইঝাইল গ্রামের আয়নাল হক এর ছেলে।


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল