২৬ মে ২০২০

বগুড়ায় এমপি পুতুলের পরিবারের ৪ জনসহ আক্রান্ত ২৪

-

বগুড়ায় উদ্বেগজনক হারে বাড়ছে করোনা রোগী। সরকারী হিসেবে এখন পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১৪৩ জন। এর মধ্যে করোনায় প্রথম মারা গেছেন সংরক্ষিত আসনের (১৯৯৬-২০০১) সাবেক এমপি, জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক ও বগুড়ার গাবতলী আসনের ১৯৭৩ সালে নির্বাচিত সংসদ সদস্য মোস্তাফিজার রহমান পটলের স্ত্রী কামরুন্নাহার পুতুল। এরপর তার পরিবারের আরো চার সদস্যের করোনা শনাক্ত হয়েছে।

সূত্র জানায়, বগুড়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ২৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সাবেক সংসদ সদস্য কামরুন্নাহার পুতুল করোনা পরীক্ষার ফলাফল পাওয়ার আগেই মারা গেছেন। তার পরিবারের আরো চারজনের করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার রাতে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

বগুড়ায় নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে বগুড়া সদরে আটজন, সারিয়াকান্দিতে ছয়জন, দুপচাঁচিয়ায় তিনজন, কাহালুতে দু’জন, আদমদিঘীতে দু’জন এছাড়া নন্দীগ্রাম, শিবগঞ্জ ও গাবতলীতে একজন করে। সদরের আটজনের মধ্যে বৃহস্পতিবার রাতে মারা যাওয়া সাবেক সংসদ সদস্য কামরুন্নাহার পুতুলের পরিবারের চারজন।

এ নিয়ে বগুড়ায় করোনায় মোট আক্রান্ত হয়েছেন ১৪৩ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬ জন। বাকিরা নিজ নিজ বাসা ও সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে ঈদের আগে সব মার্কেটে কেনাকাটার ভীড় এবং ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে বগুড়ায় লোকজন আসার কারণে ঈদের পর সংক্রমণ আরো বাড়ার আশঙ্কা রয়েছে।


আরো সংবাদ