০৪ জুলাই ২০২০

বগুড়ায় এমপি পুতুলের পরিবারের ৪ জনসহ আক্রান্ত ২৪

-

বগুড়ায় উদ্বেগজনক হারে বাড়ছে করোনা রোগী। সরকারী হিসেবে এখন পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১৪৩ জন। এর মধ্যে করোনায় প্রথম মারা গেছেন সংরক্ষিত আসনের (১৯৯৬-২০০১) সাবেক এমপি, জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক ও বগুড়ার গাবতলী আসনের ১৯৭৩ সালে নির্বাচিত সংসদ সদস্য মোস্তাফিজার রহমান পটলের স্ত্রী কামরুন্নাহার পুতুল। এরপর তার পরিবারের আরো চার সদস্যের করোনা শনাক্ত হয়েছে।

সূত্র জানায়, বগুড়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ২৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সাবেক সংসদ সদস্য কামরুন্নাহার পুতুল করোনা পরীক্ষার ফলাফল পাওয়ার আগেই মারা গেছেন। তার পরিবারের আরো চারজনের করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার রাতে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

বগুড়ায় নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে বগুড়া সদরে আটজন, সারিয়াকান্দিতে ছয়জন, দুপচাঁচিয়ায় তিনজন, কাহালুতে দু’জন, আদমদিঘীতে দু’জন এছাড়া নন্দীগ্রাম, শিবগঞ্জ ও গাবতলীতে একজন করে। সদরের আটজনের মধ্যে বৃহস্পতিবার রাতে মারা যাওয়া সাবেক সংসদ সদস্য কামরুন্নাহার পুতুলের পরিবারের চারজন।

এ নিয়ে বগুড়ায় করোনায় মোট আক্রান্ত হয়েছেন ১৪৩ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬ জন। বাকিরা নিজ নিজ বাসা ও সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে ঈদের আগে সব মার্কেটে কেনাকাটার ভীড় এবং ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে বগুড়ায় লোকজন আসার কারণে ঈদের পর সংক্রমণ আরো বাড়ার আশঙ্কা রয়েছে।


আরো সংবাদ

কেমন করে বীর ডুবুরী সিন্ধু সেঁচে মুক্তা আনে... রমেক হাসপাতালে জরুরি করোনা চিকিৎসা সামগ্রী সরবরাহের দাবি রাঙ্গার গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ২ নারী গার্মেন্ট শ্রমিক নিহত অ্যান্টিবডি নয়, করোনায় গেমচেঞ্জার ‘টি সেল’! করোনায় ২৯ জনের মৃত্যু, আক্রান্ত ৩২৮৮ বরগুনায় শীর্ষে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শ্রমিকদের ঈদের ছুটি পর্যায়ক্রমে দেয়ার আহ্বান ওবায়দুল কাদেরের আজও বেনাপোল বন্দর দিয়ে আমদানি রফতানি বন্ধ, আটকা পড়েছে শত শত পণ্য বোঝাই ট্রাক গাজীপুরে নদীতে নিখোঁজের ৩০ ঘণ্টা পর স্কুলছাত্রের লাশ উদ্ধার লকডাউনে ওয়ারী, স্থাপন করা হবে নমুনা সংগ্রহ বুধ এবার বিনামূল্যে প্লাজমা ও অক্সিজেন দিচ্ছেন নারায়ণগঞ্জের কাউন্সিলর খোরশেদ

সকল

কাশ্মিরের ছবি ঘিরে তোলপাড় : নাতি বলল, দাদুকে পুলিশই গুলি করে মেরেছে (১০৮০৬)‘হয় রাস্তা নির্মাণ করুন, না হলে বাংলাদেশে যেতে দিন’ (১০৪১৮)হঠাৎ লাদাখে মোদি (৯৩৫৩)সিরাজউদ্দৌলার হত্যাকারীদের যা পরিণতি হয়েছিল (৭৮৮২)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৭২৭২)ভারতে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ নিহত (৬০৯৮)ভেনিজুয়েলাগামী ইরানের তেল ট্যাঙ্কার জব্দের নির্দেশ যুক্তরাষ্ট্রের (৫০৩৩)এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে (৫০১৫)ভারতীয় সেনাবাহিনী পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী : মোদি (৪৬৭৫)আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে, ঠিক হবে আদালতে (৪৫৯২)