১৫ জুলাই ২০২০

বগুড়ায় পুলিশ, ডাক্তার ও ব্যাংকারসহ নতুন করে আরো ৫ জনের করোনা শনাক্ত

-

বগুড়া জেলায় গত ২৪ ঘণ্টায় পুলিশ, চিকিৎসক ও ব্যাংকারসহ নতুন করে আরো পাঁচজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে বগুড়া জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৫৭ জনে।

বুধবার রাতে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা: মোস্তাফিজুর রহমান এ তথ্য জানিয়েছেন।

সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, বুধবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে বগুড়ার ৯৬টির মধ্যে পাঁচজনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে দুইজন বগুড়া জেলা পুলিশের এসআই, কাহালু উপজেলার দুই ব্যাংক কর্মকর্তা ও বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের একজন চিকিৎসক। চিকিৎসক আক্রান্ত হওয়ায় তার সংস্পর্শে আসা ওই হাসপাতালের স্বাস্থ্য ও সাধারণ শাখার ১৭ জন কর্মীকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের আরএমও ডা: শফিক আমিন কাজল।

এছাড়া বগুড়া ল্যাবে জয়পুরহাটের ৮৯টি নমুনা পরীক্ষার ফলাফলে দুটি পজিটিভ, সিরাজগঞ্জ, গাইবান্ধা ও নওগাঁর একটি করে নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।

সর্বশেষ বুধবার রাত পর্যন্ত বগুড়া জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৫৭ জনে। এদের মধ্যে ৯ জন সুস্থ হওয়ায় এখন চিকিৎসাধীন ৪৮ জন। তারা নিজ নিজ বাসা ও করোনা আইসোলেশন কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৫০)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৪৭৩৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪৭৩৩)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪৬৯)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪৪১২)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৭২)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৭৩৮)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী শাহজাহান সিরাজ আর নেই (৩৬০২)ইরানের চাবাহার রেলপ্রকল্প : ভারত আউট, চীন ইন (৩৫৩৪)