২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনার উপসর্গে নারীর মৃত্যু, গ্রাম লকডাউন

-

নাটোরের সিংড়া উপজেলা শুকাস ইউনিয়নের কুড়ি পাকুররিয়া গ্রাম লকডাউন করা হয়েছে। করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যুর পর গ্রামটি লকডাউন করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, সিংড়া উপজেলার কুড়ি পাকুরিয়া গ্রামের এক নারী (৪০) দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার সকাল ১১টায় বগুড়ার মোহাম্মাদ আলী হাসপাতালের আইসোলেশনে তার মৃত্যু হয়। পরে ওই গ্রামকে লাল পতাকা টাঙিয়ে লকডাউন ঘোষণা করে উপজেলা প্রশাসন।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম বলেন, ইতোমধ্যে ওই নারীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ নাসরিন বানু নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, আপাতত ওই গ্রামকে লকডাউন ঘোষণা করা হয়েছে। পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। আর করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর কারণে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: নাজমুল আলমের উপস্থিতিতে সরকারি নির্দেশনা মোতাবেক লাশটি দাফনের নির্দেশ দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান

সকল