২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাণীনগরে আবারো চাল উদ্ধার

-

নওগাঁর রাণীনগরে আবারো চাল উদ্ধার হয়েছে। বুধবার রাতে উপজেলার জলকৈ গ্রাম থেকে ১৮ বস্তা ওএমএসের চাল উদ্ধারসহ শাহিন আলম (৩২) নামে একজনকে আটক করা হয়েছে। আটক শাহিন ওই গ্রামের আমজাদ হোসেনের ছেলে।
জানাগেছে,আটক শাহিন আলম সরকারের খাদ্যবান্ধ কর্মসূচীর (ওএমএস) ক্রয়-বিক্রয় নিষিদ্ধ ১৮ বস্তা চাল ক্রয় করে বাড়ীতে মজুত করে।বিষয়টি স্থানীয়দের মধ্যে জানা জানি হলে বুধবার দিনগত রাত অনুমান ১১টা নাগাদ বাড়ি থেকে অন্যত্র সরিয়ে ফেলার সময় লোকজন আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সংবাদ দেয়। এর পর নির্বাহী কর্মকর্তা থানাপুলিশকে জানালে পুলিশ রাতেই ৩০ কেজির ১৮ বস্তা চাল উদ্ধার করে এবং শাহিন আলমকে আটক করে থানায় নিয়ে যায়। তবে উদ্ধারকৃত চাল একডালা ইউনিয়ন পরিষদে হেফাজতে রাখা হয়েছে বলে জানিয়েছেন নির্বাহী কর্মকর্তা আল মামুন ।
এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এই কর্মকর্তা। এর আগে গত ২ এপ্রিল উপজেলার কালীগ্রাম ইউনিয়নের রাতোয়াল শলগাড়ীয়া পাড়া গ্রামের ব্যবসায়ী আয়েত আলীর (৬৫) বাড়ী থেকে সাড়ে পাঁচ হাজার কেজি চাল উদ্ধার করেন নির্বাহী কর্মকর্তা ।


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী

সকল