২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনা উপসর্গ : নারায়ণগঞ্জ থেকে পালিয়ে জয়পুরহাট, তিন বাড়ি লকডাউন

করোনা উপসর্গ : নারায়ণগঞ্জ থেকে পালিয়ে জয়পুরহাট, তিন বাড়ি লকডাউন - ছবি : নয়া দিগন্ত

জয়পুরহাটের আক্কেলপুরের কেশবপুর গ্রামে নারায়নগঞ্জ থেকে করোনা উপসর্গ, জ্বর,সর্দি, কাশি ও গলাব্যাথা নিয়ে পালিয়ে আসা এক যুবকককে আইসোলেশনে রাখা হয়েছে। সেই সাথে নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে এবং ওই ব্যক্তির বাড়ি ও আশপাশের তিনটি বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

সিভিল সার্জন ডাঃ সেলিম মিয়া জানান, ২৪ ঘন্টায় ঢাকা থেকে আসা ১৩ জন হোম কোয়ারেন্টিনে, প্রাতিষ্ঠিানিক কোয়ারেন্টিনে দুই জন ও এক জনকে আইসোলেশনে রাখা হয়েছে।

এদের করোনা উপসর্গ সন্দেহে নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। সেই সাথে রোগীর বাড়িসহ মোট ৩টি বাড়ি লকডাউন করা হয়েছে। প্রথমে ২৫ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল, পরে আরো ৩ জনের নমুনা পাঠানো হয়। সবগুলোরই ফল আসছে নেগেটিভ।

তিনি বলেন, নতুন ৮ জনের নমুনা পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে। এসবের রির্পোট আসলে করোনা উপসর্গ আছে কি না জানা যাবে। তবে রিপোর্ট পেতে বিলম্ব হচ্ছে।


আরো সংবাদ



premium cement
কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র!

সকল