০৩ জুন ২০২০

নাটোরে অগ্নিকাণ্ডে ৪ বাড়ি পুড়ে ছাই

নাটোরে অগ্নিকাণ্ডে ৪ বাড়ি পুড়ে ছাই - ছবি: নয়া দিগন্ত

নাটোরের বাগাতিপাড়ায় অগ্নিকাণ্ডে ৪ জন কৃষকের ৪টি বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার পাঁকা ইউনিয়নের আস্তিক পাড়া গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এ অগ্নিকাণ্ডে প্রায় ৯ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। ক্ষতিগ্রস্থতরা হলেন, ওই গ্রামের মৃত ওয়াজ শেখের ছেলে রিয়াজ উদ্দিন, তার ছেলে রাজ্জাক আলী, মৃত ফকির আলীর ছেলে কফিল উদ্দিন ও তার ছেলে কমের আলী।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুর ১২টার দিকে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। প্রথম আগুন লাগে কফিল উদ্দিনের ঘরে। পরে পাশের পাটকাঠির গাদায় লেগে মুহুর্তেই তা অন্য ঘরগুলোতে ছড়িয়ে পড়ে।

এতে ওই ৪ কৃষকের ৮টি ঘর, আসবাবপত্র, দুইটি চার্জার ভ্যান, গম, মসুরসহ চৈতালী ফসল, নগদ অর্থসহ বিভিন্ন মালামাল পুড়ে যায়। দয়ারামপুর ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে প্রায় ৯ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে ক্ষতিগ্রস্থ রিয়াজ উদ্দিন দাবি করেছেন।

মডেল থানার ওসি আব্দুল মতিন বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে তিনি পৌঁছেন এবং বৈশ্বিক দুর্যোগ করোনা প্রতিরোধে দুরত্ব বজায় রেখে আগুন নিয়ন্ত্রণে আনার আহ্বান জানান।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুর রাজ্জাক বৈদ্যুতিক শট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সত্যতা নিশ্চিত করেন।


আরো সংবাদ