২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীতে ছাত্রলীগ নেতাকে অস্ত্রসহ পুলিশের হাতে তুলে দিলো জনতা

- নয়া দিগন্ত

রাজশাহীর চারঘাট উপজেলায় একটি বিদেশি পিস্তলসহ ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাগর ইসলামকে(২০) পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। মঙ্গলবার সকালে উপজেলার শলুয়া ইউনিয়নের বালুদিয়াড় গ্রামের হাজ্বীর পাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় থানায় মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন চারঘাট মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আয়ুব আলী জানান, বালুদিয়াদিয়াড় এলাকায় গত কয়েকদিন ধরে কলাসহ বিভিন্ন ফল চুরির ঘটনা ঘটে। এ নিয়ে গত সোমবার বিকালে স্থানীয় মুনছুরসহ কয়েকজন ব্যক্তির সঙ্গে ফতেপুর গ্রামের সাহেদ আলীর ছেলে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাগর ইসলামের বাকবিতণ্ডার ঘটনা ঘটে। তারই জের ধরে মঙ্গলবার সকালে ছাত্রলীগের সভাপতি সাগর প্রতিপক্ষ মুনছুরসহ বালুদিয়াড় গ্রামের কয়েকজন ব্যক্তিকে ফোন করে হাজ্বীর পাড়ায় ডেকে পাঠায়। তারা হাজ্বীরপাড়া এলাকায় গেলে সাগর ইসলাম তাদের লক্ষ্য করে তিন রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে।পরে স্থানীয় গ্রামবাসী পিস্তলসহ সাগরকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার বলেন, দলীয় শৃংঙ্খলা পরিপন্থি কাজের জন্য সাগরকে একাধিবার সতর্ক করা হয়েছিল। তার অসামাজিক কাজের দায় ছাত্রলীগ নেবে না। শিগগিরই তাকে বহিষ্কার করা হবে। সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement