১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আত্রাইয়ে ২১ ব্যক্তি ও প্রতিষ্ঠানের জরিমানা

আত্রাইয়ে ২১ ব্যক্তি ও প্রতিষ্ঠানের জরিমানা - নয়া দিগন্ত

করোনাভাইরাস সতর্কতায় আত্রাইয়ে সরকারী আদেশ অমান্য করায় ২১ ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছ থেকে জরিমানা আদায় করা হয়েছে।

জানাযায়, করোনাভাইরাস প্রতিরোধে সরকার সবাইকে বাড়িতে থাকা এবং বিনা প্রয়োজনে বাড়ি থেকে বেড় না হওয়ার অনুরোধ জানান এবং জরুরী সেবাদানকারী প্রতিষ্ঠান ছাড়া সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দেয়। শুরুতে এই আদেশ মান্য করলেও গত কয়েক দিন ধরে তা অমান্য করে বিনা প্রয়োজনে বাড়ি থেকে বেড় হয়ে রাস্তায় ঘোরাফেরা করতে থাকে সাধারনর মানুষ। সমস্ত চেষ্টা বিফলে যেতে থাকলে শনিবার থেকে বিকাল পাঁচটার পর ওষুধ ব্যতীত সকল ধরণের দোকান বন্ধ করে দেওয়া হয়।

এছাড়া গত বৃহস্পতিবার থেকে উপজেলা সদর, আহসানগঞ্জ, বান্দাইখাড়া এবং পাইকড়া হাট, মির্জাপুর, নওদুলী, সুদরানা, জগদাশ, ভাঙ্গাজাঙ্গাল, শুটকিগাছা, রেজিস্টি অফিসসহ বেশ কয়েকটি বাজারে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে সরকারী আদেশ অমান্য করে রস্তায় বিনা প্রয়োজনে ঘোরাফেরা করা ,লাইসেন্স বিহিন ওষুধের দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ২১ ব্যক্তি ও প্রতিষ্ঠান থেকে ৮ হাজার ৬’শ টাকা জরিমানা আদায় করে।

উপজেলা নির্বাহী অফিসার মো. ছানাউল ইসলাম জানান, করোনা ভাইরাস সচেতনতায় মানুষ যেন বিনা প্রয়োজনে বাড়ির বাইরে বেড় না হয় সেই জন্য এ অভিযান চলছে এবং চলতে থাকবে।


আরো সংবাদ



premium cement

সকল