১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় করোনা উপসর্গ নিয়ে কৃষকের মৃত্যু

কুমিল্লায় করোনা উপসর্গ নিয়ে কৃষকের মৃত্যু - সংগৃহীত

কুমিল্লা সংবাদদাতা
কুমিল্লার দাউদকান্দিতে করোনা সন্দেহে লকডাউনে থাকা কৃষকের (৫৫) মৃত্যু হয়েছে। রোববার ভোরে উপজেলার মারুকা ইউনিয়নের চক্রতলা গ্রামে এ ঘটনা ঘটে। এর আগে ওই ব্যক্তির শরীরে করোনা উপসর্গ সন্দেহে গত শনিবার রাতে ৭টি পরিবারকে লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম খান মুঠো ফোনে জানান, শনিবার রাতে চক্রতলা গ্রামের ৫৫ বছরের এক ব্যক্তির অসুস্থতার লক্ষণকে করোনা উপসর্গের সাথে সামঞ্জস্যপূর্ণ মনে করায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার সুপারিশে সেই বাড়ির ৭টি পরিবারকে লকডাউন করা হয়। যেহেতু তিনি মারা গেছেন, তাই স্বাস্থ্য কর্মকর্তার মাধ্যমে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। দুপুর দেড়টার দিকে পুলিশ প্রহরায় কিছু ব্যক্তির অংশ গ্রহণে ওই ব্যক্তির দাফন সম্পন্ন হয়।

দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শাহিনুল আলম সুমন জানান, গলা ব্যথা, জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে গত বৃহস্পতিবার রাতে ওই ব্যক্তি হাসপাতালে আসার পর প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়, ওই বাড়ির ৭টি পরিবারকে লকডাউন করা হয়।

কুমিল্লা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান জানান, রোববার সকালে উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে মৃত ব্যক্তি করোনায় আক্রান্ত কিনা এর আলামত সংগ্রহ করে ঢাকায় আইইডিসিআর- এ পাঠানো হয়েছে, মৃত ব্যক্তি করোনায় আক্রান্ত কিনা তা রিপোর্ট আসার পরই নিশ্চিত হওয়া যাবে।


আরো সংবাদ



premium cement