২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

শিশুকে ধর্ষণের পর হত্যা

-

বগুড়া শহরে ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। নিহত শিশু শহরের মালগ্রাম চারতলা মোড়ের এক দিনমুজরের কন্যা এবং স্থানীয় ঠনঠনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী। পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে এক কিশোরকে আটক করা হয়েছে।

এলাকবাসী জানান, ওই শিশুটি শনিবার বিকেলে নিখোঁজ হলে তার সন্ধানে পরিবারের পক্ষ থেকে মাইকিং করা হয়। কিন্তু কোনো খোঁজ মেলেনি। রাত সাড়ে ১০টায় ওই এলাকার একটি গলির মধ্যে শিশুটির লাশ পড়ে থাকতে দেখে মানুষ থানায় খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। শিশুটির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গেছে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, কারা হত্যা করেছে তা জানা যায়নি। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন

সকল