২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ধুনটে করোনা সন্দেহে যুবক আইসোলেশনে

ধুনটে করোনা সন্দেহে যুবক আইসোলেশনে -

বগুড়ার ধুনটে এক যুবকের করোনার উপসর্গ দেখা দেয়ায় বগুড়া আইসোলেশন কেন্দ্রে রাখা হয়েছে এবং ওই বাড়িটি লকডাউন করা হয়েছে। শনিবার রাত ৯টার দিকে ধুনট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাজিয়া সুলতানা এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, হেউটনগর গ্রামের এক মালয়েশিয়া প্রবাসীর ছেলে ঢাকার একটি পোশাক কারখানায় চাকুরি করেন। গত ৬ দিন আগে ছুটিতে ওই যুবক ঢাকা থেকে উপজেলার হেউটনগর গ্রামের বাড়িতে আসেন। বাড়িতে আসার পর তিনি স্বর্দি-জ্বরে আক্রান্ত হন। পরবর্তিতে তার শ্বাসকষ্ট শুরু হলে শনিবার দুপুরে চিকিৎসার জন্য তিনি ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন।

এ সময় চিকিৎসকরা তার শরীরে করোনা উপসর্গ পাওয়ায় তাকে আইসোলেশনে নেওয়ার উদ্যোগ নেন। বিকেলে ওই যুবককে বগুড়া আইসোলেশন কেন্দ্রে  ভর্তি করা হয়েছে। খবর পেয়ে রাত ৯টায় ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া সুলতানা হেউটনগর গ্রামে ওই যুবকের বাড়িতে গিয়ে খোঁজ-খবর নেন। এক পর্যায়ে তিনি ওই বাড়িটি লকডাউন ঘোষণা করেন।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া সুলতানা বলেন, হেউটনগর গ্রামের এক প্রবাসীর ১৮ বছর বয়সী ছেলের শরীরে করোনা উপসর্গ পাওয়ায় বগুড়া আইসোলেশনে ভর্তি করা হয়েছে। এ কারণে ওই প্রবাসীর বাড়িটি লকডাউন করা হয়েছে। তাদেরকে প্রশাসনের পক্ষ থেকে খাবারের ব্যবস্থা নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল