২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় প্রতিপক্ষের হামলায় আহত মুক্তার হোসেন মারা গেছেন

চৌগাছায় প্রতিপক্ষের হামলায় আহত মুক্তার হোসেন মারা গেছেন - সংগৃহীত

যশোরের চৌগাছায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত মুক্তার হোসেন (৫৫) মারা গেছেন। শুক্রবার তিনি ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি উপজেলার মশিউরনগর গ্রামের মৃত জাহাবক্সের ছেলে।

এ ঘটনায় নিহতের চাচা মহিউদ্দীন নয়জনকে আসামি করে চৌগাছা থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ এ মামলার আসামি একই গ্রামের আক্কাচ আলীর ছেলে জসিম উদ্দীন (২০) ও আলমগীর হোসেন (২৪) আটক করে জেল হাযতে পাঠিয়েছেন।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, উপজেলার মশিউরনগর গ্রামের মুক্তার হোসেন ও তার চাচাত ভাইদের দীর্ঘদিন ধরে জমা-জমি নিয়ে বিরোধ চলছিল। গত ৩০ মার্চ সোমবার সকালে মুক্তার হোসেন তার জমিতে কাজ করছিলেন। এ সময় ওই জমিতে কাজে বাধা দেন প্রতিপক্ষ চাচাত ভায়েরা। এক পর্যায়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এ সময় তারা বাঁশের লাঠি, কোদাল, রড নিয়ে মারামারিতে জড়িয়ে পড়ে।

এ সময় আহত হন জমির মালিক আব্দুল মান্নান (৫২), মুক্তার হোসেন (৫৫), ভাই মিন্টু (৪২) ইয়াকুব আলী (৫২) ও ছেলে শিমুল হোসেন (৩০)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চৌগাছা মডেল হাসপাতালে ভর্তি করেন। আহত আব্দুল মান্নান, মুক্তার হোসেন ও ইয়াকুব আলীর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে যশোর সদর হাসপাতালে রেফার করেন।

বৃহস্পতিবার দুপুরে চিকিৎসা চলাকালে মুক্তার হোসেনের অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় রেফার করা হয়। শুক্রবার ভোরে তিনি ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

স্থানীয় ইউপি মেম্বর জামাল হোসেন বলেন, জমি-জমা নিয়ে বিরোধে এ ঘটনা ঘটেছে। মুক্তার হোসেন পেশায় পরিবহনচালক। করোনাভাইসের কারণে গাড়ী চলাচল বন্ধ হওয়ায় সে বাড়িতে অবস্থান করছিলেন।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা চৌগাছা থানার এস আই রাজেশ কুমার দাস বলেন, ইতোমধ্যে আমরা দুই আসামিকে আটক করেছি। বাকি আসামিরা পলাতক রয়েছে। তাদেরকে আটক করতে এলাকায় পুলিশের অভিযান অব্যহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল