২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সিরাজগঞ্জের সলঙ্গায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সিরাজগঞ্জের সলঙ্গায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - নয়া দিগন্ত

করোনাভাইরাসে প্রাদুর্ভাবে সরকারি-বেসরকারি অফিস বন্ধ গত ২৬ মার্চ থেকে। ৪ এপ্রিল থেকে বাড়িয়ে তা ১১ প্রিল পর্যন্ত করেছে সরকার। করোনার এই প্রভাব রাজধানী ঢাকার পাশাপাশি গ্রামাঞ্চলেও পড়েছে। কর্মহীন হয়ে পড়েছেন দিনমজুর পরিবার। নিম্ন আয়ের মানুষগুলো পরিবার পরিজন নিয়ে কষ্টে দিনাতিপাত করছেন। এই অবস্থায় সরকারের পাশাপাশি বিভিন্ন সংগঠন, সংস্থা বা ব্যক্তিরাও এগিয়ে আসছেন অসহায় মানুষগুলোর পাশে।

শুক্রবার সকালে সিরাজগঞ্জের সলঙ্গা থানার বাসুদেবকোল গ্রামে একদল যুবক গ্রামের অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। নিজেদর টাকা ও পরিচতজনদের কাছ থেকে সহায়তা নিয়ে বাসুদেবকোল সমাজ কল্যাণ সংঘের ব্যানারে হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ( চাল, ডাল, তেল, আলু, ও একটি করে স্যাভলন) বিতরণ করেন তারা।

সলঙ্গা থানা সদর লাগোয়া বাসুদেবকোল দক্ষিণ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সমাজ কল্যাণ সংঘের চেয়ারম্যান আল আমিন সরকারের নেতৃত্বে এসময় সলঙ্গা অনার্স কলেজের প্রভাষক ইসমাইল হোসেন, গ্রামের মাতবর শরীফুল ইসলাম সরকার, ছাত্রনেতা হারুনর রশিদ হিরণ, খালিদ হাসান, আমিরুল ইসলাম হিরা, মাহমুদুল হাসানসহ গ্রামের ছাত্র যুবকেরা উপস্থিত ছিলেন।

তারা গ্রামের হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন এবং করোনাভাইরাস থেকে রক্ষায় বার বার হাত সাবান দিয়ে পরিষ্কার করাসহ স্বাস্থ্য সচেতনতার বিভিন্ন দিক তুলে ধরেন।


আরো সংবাদ



premium cement