১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গোবিন্দগঞ্জে সর্দি-জ্বরে আক্রান্তকে কেন্দ্র করে করোনা আতঙ্ক

-

গাইবান্ধার গোবিন্দগঞ্জের মৃত নোছনা চরণ দাশের ছেলে সোনাচরণ দাশ (৭০) নামে এক ব্যক্তির সর্দিজ্বরে আক্রান্ত হওয়াকে কেন্দ্র করে করোনাভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নে অনন্তপুর গ্রামের

সোনাচরণ দাশ কয়েকদিন আগে গলায় ব্যাথা নিয়ে পল্লী চিকিৎসকের শরনাপন্ন হন। স্থানীয় পল্লী চিকিৎসক ডা: শফিউল ইসলাম লেবু তাকে চিকিৎসা প্রদান করেন।

কিন্তু চিকিৎসায় সে ভালো না হলে বৃহস্পতিবার জ্বর ও সর্দি নিয়ে ওই ডাক্তারের বাড়িতে যান। ডাক্তার তাকে দেখে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দেন। এ খবরে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনায় গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মজিদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সোনা চরণের বাড়িতে মেডিকেল টিম পাঠানো হয়েছে।

পল্লী চিকিৎসক লেবু মিয়া জানান, আজ (বৃহস্পতিবার) সোনাচরণ ভ্যানযোগে তার বাড়িতে এসেছিল তখন তাকে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছি।

তিনি আরো জানান, আমি যেহেতু বড় কোনো চিকিৎসক নই, তাই বলতে পারব না সোনাচরণ করোনাভাইরাসে আক্রান্ত কিনা। এদিকে এ খবর ছড়িয়ে পড়ার পর অনন্তপুর গ্রামের মানুষের মাঝে করোনাআতঙ্ক বিরাজ করছে।

গুমানীগঞ্জ ইউপি মেম্বার হারেজুল ইসলাম জানান তিনিও ঘটনাটি শুনেছেন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল