২৯ মে ২০২০

গোবিন্দগঞ্জে সর্দি-জ্বরে আক্রান্তকে কেন্দ্র করে করোনা আতঙ্ক

-

গাইবান্ধার গোবিন্দগঞ্জের মৃত নোছনা চরণ দাশের ছেলে সোনাচরণ দাশ (৭০) নামে এক ব্যক্তির সর্দিজ্বরে আক্রান্ত হওয়াকে কেন্দ্র করে করোনাভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

জানা গেছে, উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নে অনন্তপুর গ্রামের

সোনাচরণ দাশ কয়েকদিন আগে গলায় ব্যাথা নিয়ে পল্লী চিকিৎসকের শরনাপন্ন হন। স্থানীয় পল্লী চিকিৎসক ডা: শফিউল ইসলাম লেবু তাকে চিকিৎসা প্রদান করেন।

কিন্তু চিকিৎসায় সে ভালো না হলে বৃহস্পতিবার জ্বর ও সর্দি নিয়ে ওই ডাক্তারের বাড়িতে যান। ডাক্তার তাকে দেখে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দেন। এ খবরে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনায় গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মজিদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, সোনা চরণের বাড়িতে মেডিকেল টিম পাঠানো হয়েছে।

পল্লী চিকিৎসক লেবু মিয়া জানান, আজ (বৃহস্পতিবার) সোনাচরণ ভ্যানযোগে তার বাড়িতে এসেছিল তখন তাকে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছি।

তিনি আরো জানান, আমি যেহেতু বড় কোনো চিকিৎসক নই, তাই বলতে পারব না সোনাচরণ করোনাভাইরাসে আক্রান্ত কিনা। এদিকে এ খবর ছড়িয়ে পড়ার পর অনন্তপুর গ্রামের মানুষের মাঝে করোনাআতঙ্ক বিরাজ করছে।

গুমানীগঞ্জ ইউপি মেম্বার হারেজুল ইসলাম জানান তিনিও ঘটনাটি শুনেছেন।


আরো সংবাদ

লিবিয়ায় মানব পাচারকারীদের গুলিতে ২৬ বাংলাদেশী নিহত লিবিয়ায় ২৬ বাংলাদেশীকে গুলি করে হত্যা মা-ছেলেকে পিটিয়ে আহত : গ্রাম্য সালিশে সাড়ে ছয় লাখ টাকা জরিমানা সোনারগাঁওয়ে দুই গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্যসহ ৫ জন আহত করোন উপসর্গ নিয়ে চট্টগ্রামে মৃত্যু, মাগুরায় দাফন বোয়ালমারীতে পৃথক সংঘর্ষে আহত অর্ধশত, ভাংচুর লুটপাট আটক ১০ ঝালকাঠিতে নতুন করে ৩ জন করোনায় আক্রান্ত বাংলাদেশ বৈশ্বিক চাহিদা মেটাতে সক্ষম : পররাষ্ট্রমন্ত্রী কাজিপুরে করোনা উপসর্গ নিয়ে শ্রমিকের মৃত্যু আখাউড়া চেকপোস্ট দিয়ে ফিরে গেলেন আটকে পড়া ১০৬ ভারতীয় নাগরিক করোনা তাড়াতে নরবলি ভারতে, মন্দিরে এক কোপে মাথা আলাদা

সকল