০১ জুন ২০২০

বগুড়ার গাবতলীতে শিশু মৃত্যুর ঘটনায় ৩ বাড়ি লকডাউন

-

বগুড়ার গাবতলীতে মোহাম্মাদ আলী হাসপাতালে করোনা আইসোলেশন ইউনিটে থাকা ১৩ বছরের শিশুর মৃত্যুর ঘটনায় ওই গ্রামের ৩টি বাড়ি লকডাউন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় ওই কিশোর মারা যায়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছা: রওনক জাহান জানান, ওই গ্রামের ৩টি বাড়ী লকডাউন করে দেওয়া হয়েছে। এখনো প্রশাসনের পক্ষ থেকে নজরদারী রয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম জানিয়েছেন, বুধবার রাত সাড়ে ১১টার দিকে তার গ্রামের বাড়িতে উপজেলা প্রশাসন ও পুলিশের উপস্থিতিতেই দাফন সম্পন্ন হয়েছে।

দাফনের সময় উপস্থিত ছিলেন বাগবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মুছা মিয়া, এসআই আরিফুল, অন্যান্য পুলিশ সদস্য, ইউপি সদস্যসহ মরহুমের পরিবার। এরপর ওই গ্রামের ৩টি বাড়ি লকডাউন করে দিয়েছেন গাবতলী ইউএনও মোছা: রওনক জাহান।

স্বজনরা জানান, গত সোমবার থেকে শিশুটি পায়ে ব্যথা, জ্বর ও শ্বাস কষ্টে হলে গত বুধবার সকালে শ্বাসকষ্ট বেড়ে গেলে তারা দুপুরে তাকে হাসপাতালে ভর্তি করে দেয়।

মোহাম্মাদ আলী হাসপাতালের আবাসিক স্বাস্থ্য র্কমকর্তা (আরএমও) ডা. শফিক আমিন কাজল জানান, জ্বর ও শ্বাসকষ্ট থাকায় গাবতলীর ওই শিশুকে বুধবার বিকাল ৩টায় হাসপাতালের করোনা আইসোলেশনে ইউনিটে ভর্তি করা হয়।

ডা. কাজল আরো জানান, ভর্তির পর শিশুটির অবস্থা খুব একটা ভালো ছিল না। পরে অক্সিজেন দেওয়া পর কিছুটা স্থতিশীল হলেও সন্ধ্যা সাড়ে ৬টা দিকে সে মারা যায়। করোনাভাইরাসের উপসর্গ জ্বর ও শ্বাসকষ্ট থাকায় লাশ থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াসমিন ও গাবতলী ওসি সাবের রেজা আহম্মেদ জানান, (বুধবার) ওই রাতে  সাড়ে ১১টার দিকে শিশুটির নামাজে জানাযা শেষে পুলিশের উপস্থিতিতেই দাফন সম্পন্ন করা হয়।

গাবতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সারমিনা পারভীন জানান, মৃত্যু শিশুর লাশ থেকে নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে পরীক্ষার রির্পোট পেলেই মৃত্যুর বিষয়টি জানা যাবে।


আরো সংবাদ

বাজিতপুরে একই পরিবারের ৩ জনসহ আরো ৬ জন করোনায় আক্রান্ত যুক্তরাষ্ট্রে কেন কিছু প্রতিবাদ সহিংসতায় রূপ নেয় ভারতীয় সুতা আমদানি রুখতে বিটিএমএ’র অ্যান্টিডাম্পিং শুল্ক আরোপের দাবি আমেরিকার কৃষ্ণাঙ্গরা বহুকাল ধরে পুলিশি বর্বতার শিকার : ইলহান ওমর হিন্দুত্ববাদের জনক সাভারকর ছিলেন ব্রিটিশ এজেন্ট : বিচারপতি কাটজু ইসলামের দৃষ্টিতে সুবিচার বসনিয়ার ইসলামী শিক্ষার শ্রেষ্ঠ পীঠস্থান গুপ্তচর বৃত্তির অভিযোগে ভারত থেকে দুই পাকিস্তানি কূটনীতিক বহিষ্কার আবাসিকে ঢাকা ওয়াসার পানির মূল্য ২৫ শতাংশ বৃদ্ধি ভূরুঙ্গামারীতে ইয়াবাসহ আটক ৩ করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ঢাবি অধ্যাপক

সকল





justin tv maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu