২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নাটোরে চার্জার ভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু

নাটোরে চার্জার ভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু - ছবি : সংগৃহীত

নাটোরের চার্জার ভ্যানের ধাক্কায় পাখি (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে উপজেলার নাটোর-বাগাতিপাড়া সড়কের শ্রীকৃষ্টপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাখি শ্রীকৃষ্টপুর গ্রমের আনন্দ কুমারের মেয়ে এবং রামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পাখি সড়ক পারাপারের সময় একটি চার্জার ভ্যানের ধাক্কায় ছিটকে পড়ে যায়। সেসময় রাস্তায় মানুষ না থাকায় চার্জার ভ্যানের মালিক ভ্যান নিয়ে সেখান থেকে দ্রুতপালিয়ে যায়। তাকে প্রথমে নাটোর সদর হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে রাজশাহী নেওয়ার পথে তার মৃত্যু হয়। নাটোর সদর থানার ওসি জাহাঙ্গীর হোসেন মৃত্যুর সত্যতা শিকার করেছেন।


আরো সংবাদ



premium cement
ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে

সকল