১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিরাজদিখানে বিএনপি নেতার ত্রান বিতরণ

সিরাজদিখানে বিএনপি নেতার ত্রান বিতরণ - ছবি: নয়া দিগন্ত

মুন্সিগঞ্জের সিরাজদিখানে আল মুসলিম গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক ও বিএনপি নেতা শেখ মো: আব্দুল্লার পক্ষ থেকে দুস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে।

সোমবার থেকে শুরু হয়ে এ ত্রান বিতরণ কার্যক্রম আগামী ৩ দিন পর্যন্ত অব্যাহত থাকবে। বিশিষ্ট সমাজ সেবক  ফইমুদ্দিন মোড়লের সভাপতিত্বে বেলা ১১ টায় উপজেলার শেখরনগর ইউনিয়নের শেখ মো: আব্দুল্লাহ কওমি মাদরাসা আঙিনায় ২ হাজারেরও অধিক  দুস্থ, অসহায় ও হতদরিদ্রদের মাঝে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, মাস্ক, জীবাণুনাশক সাবানসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, শেখরনগর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, শেখ মো: আব্দুল্লাহ কওমি মাদরাসার মুহতামিম রুহুল আমিন কাছেমী, শেখরনগর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এড. রাকিবুল ইসলাম, উপজেলা ছাত্রদলের আহবায়ক অহিদুল ইসলাম, শেখরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ। এছাড়া বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিবর্গসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল