২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

- নয়া দিগন্ত

বগুড়ার শেরপুর উপজেলায় পৃথক দুটি স্থানে বুধবার সড়ক দুর্ঘটনায় অন্তত পাঁচজন নিহত এবং ১৪ জন আহত হয়েছেন। দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার ঘোগা বটতলা নামক এলাকায় যাত্রীবাহী বাসের সাথে লবন বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত এবং অন্তত ১০ জন আহন হন।

হাইওয়ে পুলিশ নন্দীগ্রাম থানার কুন্দারহাট ফাঁড়ি ইনচার্জ ইয়ামিন উদ দৌলা এ তথ্য নিশ্চিত করলেও হতাহতদের পরিচয় জানাতে পারেননি। তবে আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

অপরদিকে, একই উপজেলার মহিপুর জামতলায় ভোর সাড়ে ৫টায় নওগাঁগামী লবন বোঝাই ট্রাকের সাথে পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃদুল হোসেন (২২) নামে একজন নিহত ও চারজন আহত হয়েছেন। নিহত মৃদুল জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার চাঁচড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে শেরপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন ইসলাম জানান, আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ

সকল