০১ এপ্রিল ২০২০

বগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

বগুড়ার শেরপুর উপজেলায় পৃথক দুটি স্থানে বুধবার সড়ক দুর্ঘটনায় অন্তত পাঁচজন নিহত এবং ১৪ জন আহত হয়েছেন। দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার ঘোগা বটতলা নামক এলাকায় যাত্রীবাহী বাসের সাথে লবন বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত এবং অন্তত ১০ জন আহন হন।

হাইওয়ে পুলিশ নন্দীগ্রাম থানার কুন্দারহাট ফাঁড়ি ইনচার্জ ইয়ামিন উদ দৌলা এ তথ্য নিশ্চিত করলেও হতাহতদের পরিচয় জানাতে পারেননি। তবে আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

অপরদিকে, একই উপজেলার মহিপুর জামতলায় ভোর সাড়ে ৫টায় নওগাঁগামী লবন বোঝাই ট্রাকের সাথে পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃদুল হোসেন (২২) নামে একজন নিহত ও চারজন আহত হয়েছেন। নিহত মৃদুল জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার চাঁচড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে শেরপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন ইসলাম জানান, আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্র : ইউএনবি


আরো সংবাদ

অসহায় মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছেন পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সবচেয়ে বড় সংকটে বিশ্ব : জাতিসঙ্ঘ মহাসচিব লকডাউন করার কারণেই উহানে করোনা সংক্রমণ ব্যাপকভাবে কমেছে : গবেষণা ইন্দোনেশিয়া থেকে পায়রা বন্দর জেটিতে ভিড়েছে একটি জাহাজ মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু ভূরুঙ্গামারীতে মুক্তিযোদ্ধা-বীরঙ্গনার জন্য চাল নিয়ে হাজির ইউএনও ‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ করোনাভাইরাসে দেশে আরো একজনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৫৪ অবৈধ অভিবাসীদের জন্য কুয়েতে সাধারণ ক্ষমা ঘোষণা বিএনপি নেতা হযরত আলীর দ্রুত মুক্তি চায় পরিবার যুক্তরাষ্ট্রের আইদাহো অঙ্গরাজ্যে ৬.৫ মাত্রার ভূমিকম্প

সকল