২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূর ধর্ষণ চেষ্টার অভিযোগ

পূত্রবধূকে ধর্ষণের চেষ্টায় শ্বশুর - ছবি: প্রতীকী

গাইবান্ধার গোবিন্দগঞ্জে শ্বশুড়ের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা করেছেন এক গৃহবধূ। থানায় মামলা দায়েরের খবর শুনে শ্বশুর ও তার লোকজন ওই গৃহবধূকে বিভিন্ন ধরণের হুমকী প্রদর্শন করছে। পুলিশ অভিযুক্ত শ্বশুরকে ধরতে অভিযান অব্যহত রেখেছে।

মামলার এজহার সূত্রে জানা গেছে,ওই নারীর নাম সুমি বেগম। উপজেলার নাকাই ইউনিয়নের ধানখুনিয়া গ্রামের সুমন মিয়ার স্ত্রী তিনি। তাদের ৩টি সন্তান রয়েছে।সুমন মিয়া ধীর্ঘ দিন ধরে ঢাকায় রিক্সা চালায়।

সুমন বাড়িতে না থাকার সুবাদে সুমনের পিতা সিরাজুল ইসলামের কুনজর পড়ে পুত্রবধূর ওপর। গত ৩ মার্চ রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে সুমি ঘরের বাইরে এলে সিরাজুল পুত্রবধূর ঘরে ঢুকে লুকিয়ে থাকে। এরপর সুমি ঘরে ঢুকে শোয়ার জন্য গেলে সিরাজুল তাকে ধর্ষণের চেষ্টা করেন। পুত্রবধূ নিজেকে রক্ষা করতে চিৎকার শুরু করলে সিরাজুল ঘর থেকে বের হয়ে যায়। শ্বশুরের এই অপকর্মের কথা রাতেই সুমি তার স্বামী সুমনকে জানালে সে বাড়ির উদ্যেশে রওয়ানা দেয়। বাড়ি এসে সুমন প্রতিবেশী গণ্যমান্য ব্যক্তিবর্গকে বিষয়টি জানালে তারা মামলা না করে মিমাংসা করে দেয়ার আশ্বাস দেন। কিন্তু এ ব্যাপারে তারা বিচার-শালিস না করে নীরবতা পালন করায় গতকাল সোমবার সুমি বেগম বাদী হয়ে এ ব্যাপারে শ্বশুরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

থানার অফিসার ইনচার্জ এ কেএ মেহেদী হাসান মামলা দায়েরর বিষয়টি নিশ্চিত করে জানান,  আসামী সিরাজুলকে ধরতে পুলিশি তৎপরতা অব্যহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল