২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় ভিপি সাইফুলের মাস্ক বিতরণ

বগুড়ায় ভিপি সাইফুলের মাস্ক বিতরণ - সংগৃহীত

বগুড়ায় পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে রোববার বেলা সাড়ে ১১টার দিকে বগুড়া শহরের স্টেশন সড়ক দিয়ে চলাচলকারী পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন।

এসময় তিনি বিত্তশালী ব্যক্তিদের করোনা প্রতিরোধে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি একই সাথে বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রচারিত নির্দেশিকা মেনে চলার জন্য সবাইকে অনুরোধ করেন।

তার সাথে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মিজানুর রহমান মিজান, মাহমুদ শরিফ মিঠু, পৌর কাউন্সিলর পরিমল চন্দ্র দাস ও কাউন্সিলর তৌহিদুল ইসলাম বিটু, সাবেক কাউন্সিলর শাহ মেহেদী হাসান হিমু, সাবেক কাউন্সিলর মাসুদ রানা মাসুদ, মাহবুব হাসান লেমন, আবু জাফর জেমস্, ছাত্র নেতা সৈয়দ নাহিদ, অভি প্রমুখ।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত

সকল