২৯ মার্চ ২০২০

নাটোরে দেড় কোটি টাকার হেরোইনসহ দুইজন আটক

নাটোরে দেড় কোটি টাকার হেরোইনসহ দুইজন আটক - সংগৃহীত

নাটোরে প্রায় দেড়কোটি টাকা মূলের দেড় কেজি হেরোইন এবং একটি মাইক্রোবাসসহ দুইজনকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে নাটোর পুলিশ সুপারের কনফারেন্স রুমে এক প্রেস ব্রিফিংয়ে পুলিস সুপার লিটন কুমার সাহা এসব তথ্য জানান।

পুলিশ সুপার জানান, গোপন সুত্রে সংবাদ পেয়ে নাটোর থানা পুলিশ নাটোর শহরের হরিশপুর এলাকায় একটি মাইক্রোবাস নং (চট্টগ্রাম-মেট্রো-চ-১১-০৫১১) ব্যারিকেড দেয়। এসময় ব্যারিকেড এড়িয়ে মাইক্রোবাসটি পালিয়ে যেতে চেষ্টা করে। কিন্তু পিছু ধাওয়া করে গতরাত ১১টার দিকে নাটোর পুলিশ লাইনের সামনে থেকে তাদের হেরোইনসহ আটক করা হয়। আটককৃতরা হলেন রাজশাহী জেলার গোদাগাড়ি থানার মহিশালবাড়ি শিবসাগর গ্রামের মৃত আনেস উদ্দিনের ছেলে বেলাল উদ্দিন (৪৫) এবং রাজশাহী পবা থানার দাদপুর পশ্চিমপাড়া মহল্লার অছির উদ্দিনের ছেলে মাইক্রোবাস ড্রাইভার বেলাল উদ্দিন।

পরে মাইক্রোবাসটির ড্যাস বোর্ডের ভিতরে রোল করে সংরক্ষিত এক কেজি ৪৭৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা হেরোইন চোরাচালানের কথা স্বীকার করে। এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোরের অতিরক্তি পুলিশ সুপার আকরামুল ইসলাম, নাটোর সদর সার্কেলের এএসপি আবুল হাসনাত, নাটোর থানার ওসি জাহাঙ্গীর আলম প্রমুখ।


আরো সংবাদ