২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সাঁথিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

-

পাবনার সাঁথিয়ায় কথিত বন্ধুকযুদ্ধে শুক্রবার দিবাগত রাতে এক মাদক কারবারি নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। নিহত ব্যক্তির নাম আবুল কালাম কাইলা ওরফে কালু (৩৫)। তিনি উপজেলার রসুলপুর গ্রামের খোরশেদ আলম খুশাই শেখের ছেলে।

সাঁথিয়া থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানিয়েছেন, শুক্রবার দিবাগত রাতে অতিরিক্ত পুলিশ সুপার জিল্লুর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। উপজেলার করমজা-বায়া খড়বাগান নামক স্থানে অভিযুক্ত মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার জন্য পাল্টা গুলি করে। উভয়পক্ষের গোলাগুলিতে আবুল কালাম গুলিবিদ্ধ হয়ে নিহত হন। পরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বেড়া হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৬টায় তিনি মারা যান।

পুলিশের দাবি, এ ঘটনায় দুই পুলিশ সদস্য এসআই ফিরোজ সুলতান ও কনস্টেবল শুভ আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১০০ পিস ইয়াবা, একটি ওয়ান স্যুটার গান, দুই রাউন্ড গুলি ও একটি কাঁচি উদ্ধার করা হয়।

আসাদুজ্জামান বলেন, নিহত কালুর নামে সাঁথিয়া থানায় চারটি মাদক মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল