২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

নারীর সাথে আপত্তিকর অবস্থায় পুলিশ কর্মকর্তা

- প্রতীকী ছবি

রাজশাহীর পবা উপজেলায় বৃহস্পতিবার রাতে এক নারীর সাথে আপত্তিকর অবস্থায় পুলিশের উপপরিদর্শককে (এএসআই) এলাকাবসী হাতেনাতে আটক করেছেন।

এ ঘটনার পর রাতেই রাসেল রানা নামের পুলিশের উপপরিদর্শককে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে। তিনি আরএমপি শাহ মখদুম থানায় কর্মরত ছিলেন।

শাহ মখদুম থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ এলাকাবাসীর বরাত দিয়ে জানান, তরফ পারিলা গ্রামের স্বামী পরিত্যক্ত নারীর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন শাহ মখদুম থানার উপপরিদর্শক রাসেল। মাঝে মধ্যেই রাসেল গভীর রাতে ওই নারীর বাড়িতে যেত এবং ভোরে বাড়ি থেকে বেরিয়ে আসত। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে কানাঘুষা চলছিল।

বৃহস্পতিবার রাতে রাসেল ওই নারীর ঘরে ঢুকলে এলাকাবাসী তাদের হাতেনাতে ধরে আটকে রেখে পবা থানা পুলিশকে খবর দেয়। পরে পবা ও শাহ মখদুম থানা পুলিশ গিয়ে রাসেলকে উদ্ধার করে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রাহুল কুদ্দুস বলেন, এই ঘটনার পরই ওই উপপরিদর্শককে ক্লোজড করে আরএমপিতে সংযুক্ত করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

ওই নারীর পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি বলে তিনি জানান। ইউএনবি।


আরো সংবাদ



premium cement
শিশুদের বিকাশে অটিজম অভিভাবকদের সচেতনতা ফরিদপুরে মন্দিরে আগুন : দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী

সকল