০৯ এপ্রিল ২০২০

বিয়েতে যাওয়ার পথে কার উল্টে নিহত ৬

বিয়েতে যাওয়ার পথে কার উল্টে নিহত ৬ - সংগৃহীত

বিয়েতে যাওয়ার পথে রাজশাহীর গোদাগাড়ীতে প্রাইভেটকার উল্টে নারী-শিশুসহ ছয়জন নিহত হয়েছেন। শনিবার দুপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার কাদিপুর নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো বেশ কয়েকজন আহত হয়।

নিহতরা রাজশাহী নগরীর দেবিশিংপাড়া এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে মোশাব্বের আলী (৪০), স্ত্রী হাসনারা বেগম (৫৩), চাঁপাইনবাবগঞ্জের চরচাকলা দেবীনগর এলাকার আলী মুর্তজার মেয়ে আশিয়া খাতুন (৩০), চার মাসের শিশু আদিব আল হাসান, মহানগরের মুন্নাফের মোড় এলাকার আক্কাস আলী (৪০) ও মাইক্রো চালক নগরীর মেহেরচন্ডি এলাকার মাহবুবুর রহমান (৩৫)।

গোদাগাড়ী মডেল থানার ওসি খাইরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, হতাহতরা রাজশাহী থেকে একটি প্রাইভেটকার যোগে (ঢাকা মেট্রো-খ- ১১-৩২৬০) গোদাগাড়ীতে বিয়ের দাওয়াতে যাচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে পথে চালক নিয়ন্ত্রণ হারালে দুর্ঘটনার শিকার হন তারা। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান।

গুরুতর আহত এক শিশুসহ পাঁচজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে এক নারী ও দুই শিশু মারা যায়। নিহত এক নারী ও শিশুর লাশ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে রয়েছে।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)