০৮ এপ্রিল ২০২০

ধান ক্ষেত থেকে গৃহবধূর লাশ উদ্ধার

-

বগুড়ায় ধান ক্ষেত থেকে শিরিন সুলতানা (২৪) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১০টায় শিবগঞ্জ পৌর এলাকার আচলাই নামক স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়।

ওই গৃহবধূর লাশ উদ্ধারের পর থেকে স্বামী ও শাশুড়ি বাড়িতে তালা লাগিয়ে পালিয়ে গেছে।

শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, শিবগঞ্জ পৌর এলাকার মামুনের সাথে শিরিন সুলতানার বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুক নিয়ে স্ত্রীকে মারধর করতেন মামুন। যৌতুক নিয়ে প্রায়ই ঝগড়া করতো তারা। এ নিয়ে সামাজিকভাবে অনেক বিচারও হয়েছে।

তিনি আরো বলেন, মনে হয় যৌতুকের জের ধরে শিরিন সুলতানাকে হত্যা করে ধান ক্ষেতে ফেলে রেখে মামুন ও তার পরিবারের লোকজন পালিয়েছে। তদন্ত শেষে সঠিক তথ্য জানা যাবে।


আরো সংবাদ

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৯)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১৩)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৭)